বিনোদন

সিনেমায় অটো টিউনে গান গেয়েছেন সালমা-অক্ষয়! অভিনেতাদের বিঁধলেন অরিজিৎ

বর্তমানে অটো টিউনের যুগে অভিনেতারাও গান গাইছেন। আর সেই গান জনপ্রিয় হচ্ছে দারুন। সুর তাল ছন্দ একেবারে অটো টিউন এর মাধ্যমে ঠিক করে নেওয়া যাচ্ছে। এবার এই অটো টিউন নিয়েই সালমান খান এবং অক্ষয় কুমারকে দিয়ে দিলেন অরিজিৎ সিং।

সাধারণত বিতর্ক থেকে দূরেই থাকেন অরিজিৎ সিং। তবে এবার এহেন মন্তব্য করে কি নিজেই বিতর্কে জড়ালেন?এমন এক পুরস্কারের মঞ্চেই সলমনের সঙ্গে বাক বিতন্ডা শুরু হয়ে যায় তাঁর। সলমন হোস্ট করছিলেন সেই শো। সেখানেই শ্রেষ্ঠ সঙ্গীতশিল্পীর পুরস্কার পান অরিজিৎ। তারপরই ঘটে যত কান্ড।

বরাবরই অনারম্বর পোশাক, উসকে খুশকো চুল, একদম সাদামাটা দর্শকদের সামনে হাজির হন তিনি। তেমনি এক অনুষ্ঠানে সাদামাটা ভাবে হাজির হয়েছিলেন অরিজিৎ। সেখানে সালমান খান তাকে প্রশ্ন করেন, তুই বিজেতা? সেদিন হাসির সুরেই বলে বসেন অরিজিৎ, “কী করব বলুন? আপনারা ঘুম পাড়িয়ে দিয়েছিলেন।” যদিও, পরবর্তীতে নিজের এই আচরণের জন্য মাফ চেয়েছিলেন তিনি। সেই থেকেই সলমন অরিজিৎ উত্তেজনা ছড়ায় সর্বত্র।

এরপর অরিজিৎ এক সাক্ষাৎকারে জানান, ““অনেক ভাল গায়ক অটো টিউনের ব্যবহার করেন যেটি ঠিক সঠিক নয়। এজন্য অনেকের নাম খারাপ হয়। আর অভিনেতাদের মধ্যেও অনেকেই ব্যবহার করেন। অক্ষয় সলমন! আমার তো ভাল লাগে। ওরাও এইভাবেই গাইয়ে হয়েছেন।”

Back to top button