বিনোদন

হঠাৎই গান গাওয়া থামিয়ে মঞ্চ থেকে নেমে গেলেন অরিজিৎ! শ্রোতদের মাঝে একী করে বসলেন গায়ক?

মহানুভবতা এবং সাদামাটা জীবন যাপন ইউএসপি এই লোকটার। কিভাবে সাধারণ থেকে অতি সাধারণ থাকা যায় সাফল্যের চূড়ায় পৌঁছেও তা শিখতে হয় অরিজিৎ সিং এর কাছ থেকে। এবারেও ধরা পড়ল তেমনই এক ছবি। গান গাইতে গাইতে হঠাৎই মঞ্চ থেকে নেমে পড়লেন গায়ক। এর পেছনে কারণ জানলে অবাক হবেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, গান গাইতে গাইতে হঠাৎই মঞ্চ থেকে নেমে আসছেন অরিজিৎ। যার কারণ হল তিনি গান গাইতে গাইতে দর্শকদের মধ্যে থাকা এক ভক্তকে চিনতে পেরেছেন। মূলত তাঁর সঙ্গে আলাপচারিতার জন্যই তিনি নেমে আসেন।

ওই শ্রোতার সঙ্গে গান গাওয়ার মাঝে গল্পও করেন তিনি। আগের এক অনুষ্ঠানেও নাকি এসেছিলেন ওই শ্রোতা, তাই তাঁকে চিনতে পেরেছেন অরিজিৎ। এরপর তাঁর হাতে মাইকও তুলে দেন তিনি। ওই শ্রোতার সঙ্গে গলা মিলিয়ে ‘এয়ারলিফ্‌ট’ ছবির ‘সোচ না সকে’ গানটি গান তিনি।

এর আগেও নানান ভাবে ভক্তদের নানান আবদার মেটাতে দেখা গিয়েছে তাকে। কিছুদিন আগে মরিশাসে শো করতে গিয়েও এক ঘটনা ঘটে। দর্শকদের পছন্দ মত একের পর এক গান গেয়ে তখন মঞ্চ থেকে নেমেছেন অরিজিৎ। তাঁকে নিয়ে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। কেউ তাঁর হাত ধরতে চান। কেউ বা একটা দৃষ্টি নিজের উপর চাইছিলেন।

ঠিক তখনই আচমকাই এক ব্যক্তি অরিজিৎ সিংয়ের কাছে এসে তাঁকে জাপটে ধরে চুমু খান। প্রথমে কিছুটা ঘাবড়ে গেলেও পরে অবশ্য সামলে নেন গায়ক। তবে স্নেহের পরশ তাঁর মাথায় বুলিয়ে দেন। হাসিমুখে এই পরিস্থিতি সামলান তিনি।

এদিকে এই মরিশাসে প্রিয় গায়ককে দেখেই ছুটে যায় এক খুদে। সেই দেখেই গাড়ি থামান অরিজিৎ। গাড়ির কাঁচ নামিয়ে কথা বলেন ওই খুদের সঙ্গে।অটোগ্রাফ দেন গায়ক। সবশেষে খুদে সঙ্গে হাত মেলতেও দেখা যায়। সকলকে গুড বাই করে চলে যান অরিজিৎ।

Back to top button