বিনোদন

আম্বানির ছেলের বিয়েতে মঞ্চ মাতালেন অরিজিৎ! কত পারিশ্রমিক নিলেন গায়ক?

মুকেশ আম্বানির ছেলের বিয়েতে চাঁদের হাট। মার্ক জুকারবার্গ থেকে রিহানা সকলের উপস্থিতি নজর কেড়েছে। এর মধ্যেই সেখানে গান গাইতে উপস্থিত ছিলেন অরিজিৎ সিং। কখনও শ্রেয়া ঘোষালের সঙ্গে যুগলবন্দী আবার কখনও একাকী গান গেয়ে মাত করলেন তিনি। কিন্তু এই গান গাইতে কত টাকা নিলেন তিনি?

   

অরিজিৎ সিং এর সুরের মূর্ছনায় মাতাল গোটা বিশ্ব। এই মুহূর্তে প্লেব্যাক সিঙ্গারদের মধ্যে শীর্ষে রয়েছেন তিনি। এক একটি শো থেকে তার রোজগার প্রায় কোটি টাকার বেশি। কিন্তু এখনো মাটিতেই পা রয়েছে তার। তবে শুধু কনসার্ট নয় বিয়ে বাড়ির অনুষ্ঠানেও গান গাইতে শোনা যায় তাঁকে। কিন্তু কত করে পারিশ্রমিক নেন তিনি?

এখন বিয়ে বাড়ি বাড়ি বা কোনও ফ্যামিলি অকেশনে নামী দামী গায়ক গায়িকাদের এনে গান গাওয়ানো ট্রেন্ড। এই তালিকায় রয়েছেন অরিজিৎ সিংও। সকলেই এই ক্ষেত্রে মোটা অংকের অর্থ নিয়ে থাকেন। এমন কি অরিজিৎ সিংয়ের পারিশ্রমিকও নেহাত কম নয়। সেই অঙ্ক শুনলে চোখ কপালে উঠবে আপনার।

জানা গিয়েছে, এই ধরনের বিয়ে বাড়ি বা রিসেপশনের ক্ষেত্রে গায়ক পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেন অরিজিৎ সিং৷ বলিউডের অন্যান্য গায়কের তুলনায় পারিশ্রমিকও অনেকটা বেশি।

জানা গিয়েছে, প্রত্যেক শো এ গান পিছু ১৫ থেকে ২৫ লাখ টাকা নেন অরিজিৎ সিং। অনেকেই হয়তো জানতে উৎসুক, রোজগার বাবদ অর্জিত এই বিপুল পরিমাণ অর্থ গায়ক খরচ করেন কী ভাবে? কারণ তার জীবন যাপনের ধরন দেখলেই বোঝা যায় তা অত্যন্ত সাধারণ। কোনরকম আরম্বরতা বা বিলাসিতা নেই এই জীবন যাপনের মধ্যে।

অরিজিৎ সিং মাসে আয় করে থাকেন ৬ কোটি টাকা। তাঁর সম্পত্তির পরিমাণ ১৪৯ কোটি টাকা। বছরে তিনি গড়ে আয় করে থাকেন ৭২ কোটি টাকা।তবে সবথেকে ধনী হলেন শ্রেয়া ঘোষাল। অরিজিৎ সিং প্রথম তিনে থাকা ধনী গায়ক। তবে আম্বানিদের বিয়েতে তিনি কত টাকা নিয়েছেন সেই বিষয়টি কিন্তু রহস্যই থেকে গিয়েছে।

Back to top button