বিনোদন

ছ্যাঁকা অরিজিতের কনসার্টের টিকিটের দামে! গান শুনতে গিয়েই পকেট হালকা হবে

অরিজিৎ সিং মানেই সঙ্গীত প্রেমীদের হার্টথ্রব। তাই তাঁর কনসার্টের টিকিটের মূল্য যাই হোক না কেন তাঁর ভক্তরা তা কিনে নেন অবলীলায়। কিন্তু অরিজিৎ প্রেমী হয়েও যদি তাঁর কনসার্ট মিস করেন এর থেকে দুঃখের বোধ হয় আর কিছু নেই। তবে এবার অরিজিতের কনসার্টের টিকিটের দাম শুনলে চোখ উঠবে কপালে।

আগামী ৩ মার্চ পুনেতে বিকাল ৫টায় রয়েছে তাঁর। এবং বেশ কয়েকটি অনলাইন বুকিং ওয়েবসাইটে তাঁর শো-এর টিকিট পাওয়া যাচ্ছে। কিন্তু টিকিটের যা দাম তা কার্যত মধ্যবিত্তের নাগালের বাইরে বলা যায়।

সবচেয়ে সস্তা পাসের দাম ৯৯৯ টাকা, ভিআইপি জোনের অন্যান্য টিকিটের দাম ৪৯,০০০ টাকা, ১ লক্ষ টাকা, ১.৪৯ লক্ষ টাকা এবং ১.৯৯ লক্ষ টাকা।মঞ্চের সামনে সারি সারি বসার জন্য পাসের দাম ৪,৯৯৯ টাকা, ৫,৯৯৯ টাকা, ৭,৯৯৯ টাকা এবং ৯,৯৯৯ টাকা। কনসার্ট ভেন্যুতে স্ট্যান্ডিং সেকশনে টিকিট রয়েছে ৯৯৯ টাকা এবং ১,৭৯৯ টাকা। আর সর্বোচ্চ টিকিটের দাম ২.৫ লক্ষ টাকার। সুতরাং ৯৯৯ টাকা থেকে ২.৫ লক্ষ টাকা পর্যন্ত টিকিট মূল্যের রেঞ্জ।

অরিজিৎ সিং এর সুরের মূর্ছনায় মাতাল গোটা বিশ্ব। এই মুহূর্তে প্লেব্যাক সিঙ্গারদের মধ্যে শীর্ষে রয়েছেন তিনি। এক একটি শো থেকে তার রোজগার প্রায় কোটি টাকার বেশি। কিন্তু এখনো মাটিতেই পা রয়েছে তার। তবে শুধু কনসার্ট নয় বিয়ে বাড়ির অনুষ্ঠানেও গান গাইতে শোনা যায় তাঁকে। কিন্তু সেখানে কত করে পারিশ্রমিক নেন তিনি?

জানা গিয়েছে, এই ধরনের বিয়ে বাড়ি বা রিসেপশনের ক্ষেত্রে গায়ক পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেন অরিজিৎ সিং৷ বলিউডের অন্যান্য গায়কের তুলনায় পারিশ্রমিকও অনেকটা বেশি। জানা গিয়েছে, প্রত্যেক শো এ গান পিছু ১৫ থেকে ২৫ লাখ টাকা নেন অরিজিৎ সিং।

Back to top button