গসিপ

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্জুন-মালাইকা? ভবিষ্যদ্বাণী ঘিরে শুরু জল্পনা

দীর্ঘদিন সিঙ্গেল থাকার পর ফের বিয়ের পিঁড়িতে বসেছেন আরবাজ খান। মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্কও শেষ হয়েছে কিছু বছর হল। মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন আরবাজ। কিন্তু প্রাক্তন স্বামীর বিয়ের পর কি এবার বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা?

   

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা আরোরার। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই খোলামেলা তিনি সামাজিক মাধ্যমে একাধিক ছবি পোস্ট করে নিজেদের সম্পর্কের কথা বারবার প্রকাশ্যে এনেছেন এই যুগল। প্রথমদিকে এই সম্পর্ক নিয়ে বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকা কে।

বারবার মালাইকাকে একটা কথা বলতে শোনা যায় তিনি বিয়ে করতে ইচ্ছেুক। তিনি বিয়ের পিঁড়িতে বসতেই পারেন, কোনও আপত্তি নেই। কিন্তু অর্জুন কতটা তৈরি? এই নিয়ে অবশ্য ভবিষ্যদ্বাণী করেছিলেন সেলেব জ্যোতিষবিদ জগন্নাথ গুরুজি।

এই জ্যোতিষবিদ জানান, ২০২৪-এর ডিসেম্বরের মধ্যে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। রাহুর অবস্থান দেখেই এমন অনুমান করেন গুরুজি। তবে এর পাশাপাশি তিনি আরও জানান, অর্জুন কাপুর তাঁর আগামী ওটিটি প্রজেক্টের মাধ্যমে বেশ চর্চিত হবেন। তাঁর কেরিয়ারে এক নয়া অধ্যায় শুরু হতে চলেছে।

এবার নিজের বিয়ে নিয়েফারহা খানের শো ‘ঝলক দিখলা জা’ শোয়ে সঞ্চালিকা মালাইকাকে জিজ্ঞেস করে বসেন বিয়ের কথা। তখনই মালাইকা বলেন, “কেউ বিয়ের প্রস্তাব দিলেই আমি তৈরি”। যদিও পুরো বিষয়টিই মজার ছলে বলেছেন তিনি। তাও এই নিয়ে জল্পনা উঠছে সত্যিই কি তিনি এখন বিয়ে করার জন্য প্রস্তুত?

Back to top button