বিনোদন

হোলিকা দহনে পুড়ে গেল সব রাগ অভিমান! আবার একসঙ্গে বচ্চন পরিবার

যখন ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কের টালমাটাল অবস্থা ঠিক তখনই সামনে এল এক ভিডিও। আর এই ভিডিও দেখে যেন জোঁকের মুখে নুন পড়ল। অভিষেকের সঙ্গে ঐশ্বর্যর যে বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল তা একেবারেই নিভে গেল।

   

হোলিকা দহন উপলক্ষে আবার একসঙ্গে হল বচ্চন পরিবার। সেখানে দেখা মিলল ঐশ্বর্য ও আরাধ্যারও। এর পরেই বি টাউনে ফিসফাস তাহলে সব সমস্যা কি সমাধানের পথে? না সেই উত্তর অবশ্য মেলেনি এখনো।

জয়া বচ্চনের হোলিকা দহনের ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। আবার নভ্যার ছবিতে ঐশ্বর্য-আরাধ্যাকেও দেখা গিয়েছে। হোলিকা দহনের একাধিক ছবি শেয়ার করেছেন নভ্যা। মামা অভিষেকের কপালে টিকা লাগিয়ে দিলেন শ্বেতার মেয়ে নভ্যা।

কিছুদিন আগেও আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে অভিষেক বচ্চন ও ঐশ্বর্যকে চুটিয়ে নাচতে দেখা গিয়েছিল।আবার কখনো অমিতাভের সঙ্গেও পা মেলাতে দেখা গিয়েছিল বচ্চন বধূকে। স্টেজে নাটক পরিবেশন করে আরাধ্যাও।

ভিড়ের মধ্যেও বউকে আগলে রেখেছিলেন অভিষেক। এমনকি ঐশ্বর্যর মাকেও গাড়িতে তুলে দিতে দেখা যায় অভিষেককে। আবার ফেরার সময় ঐশ্বর্য আরাধ্যা অভিষেককে একই গাড়িতে করে ফিরতে দেখা যায়। এরপরেই প্রশ্ন উঠছে তাহলে কি বিচ্ছেদের জল্পনা কেবলই জল্পনা? নাকি বিচ্ছেদের গুঞ্জন থেকে চোখ সরাতেই এই পদক্ষেপ?

Back to top button