ভাইরাল

এপার বাংলার সুন্দরবনে শুটিং সারলেন হিরো আলম! আসছে ‘গামছা দিয়া বান্ধিয়া মন’

ভারত এবং তার পার্শ্ববর্তী দেশ হল বাংলাদেশ! দুই দেশেই সুন্দরবন নামক একটি জায়গা রয়েছে! আর এবার এপার বাংলার দক্ষিণ ২৪ পরগনার কুলতলী ব্লকের গোপালগঞ্জ পঞ্চায়েতের কৈখালীতে নতুন একটি অ্যালবামের শুটিং করলেন বাংলাদেশের জনপ্রিয় কৌতুক অভিনেতা হিরো আলম। জানা গেছে, হিরো আলম ও রিয়া মনি অভিনীত এই অ্যালবামের নাম হল ‘গামছা দিয়া বান্ধিয়া মন’।

আর এবার বাংলাদেশের সুন্দরবন নয় এপার বাংলার সুন্দরবনে নিজের নতুন অ্যালবামের শুটিং করলেন হিরো আলম! আর এপারে এসে এপার বাংলার সুন্দরবন ভূয়সী প্রশংসা‌ও করেন হিরো আলম। এপার বাংলায় কাজের অভিজ্ঞতা নিয়ে হিরো আলম বলেন, “বাংলাদেশেও সুন্দরবন রয়েছে, আমি শুনেছি ভারতেও সুন্দরবন রয়েছে। আর সেইজন্যই আমি এই প্রথমবার ভারতের সুন্দরবনে শুটিং করতে এলাম। এখানে সুন্দরবনে বাঘ, হরিণ দেখতে পাওয়া যায়। এখানে সুন্দরবনের লোকেশন ভীষণ সুন্দর। এখানে ঘুরতে তো এলাম‌ই সেইসঙ্গে আমার একটি ছবির কাজ‌ও চলছে আর সেই ছবির একটি অ্যালবামের গানের শুটিংও হয়ে গেল। সবকিছু মিলিয়ে সুন্দরবনে ভালো সময় কাটাতে এলাম।”

একই সঙ্গে নিজের নতুন ছবির কাজ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, “আমার একটি নতুন ছবির কাজ চলছে তার নাম হল ‘লাট্টু’ যার শুটিং চলছে এপার বাংলায়। আমরা আরও এপার বাংলার অভিনেতা নিয়ে কাজ করব, তাদের নাম আমি প্রকাশ করছি না। গোপন রাখছি। যখন পুরো ছবির কাজ সমাপ্ত হবে তখন আমরা নাম প্রকাশ করব।”

উল্লেখ্য, গত রবিবার মুর্শিদাবাদের সমসেরগঞ্জে এসে এক অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার হিরো আলম। তাঁর সঙ্গে এসেছিলেন তাঁর বান্ধবী রিয়া মণি। আর এপার বাংলায় এসে নিজের এক স্বপ্নের কথা শোনালেন তিনি! তিনি বলেন এপার বাংলার মানুষের ভালবাসা পেয়ে আপ্লুত তিনি! হিরো আলম নিজের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘দুই বাংলার ভালবাসা এখন আমার হাতে মুঠোয়।’ এরপরই সবার সঙ্গে নিজের স্বপ্নের কথা ভাগ করে নেন তিনি!

উল্লেখ্য, এই অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত হয়েহিরো আলম এপার বাংলার মানুষের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি কখনই দিনই ভাবিনি বাংলাদেশ থেকে ভারতের কোনও অনুষ্ঠানে আসব। এরপর নিজের এক স্বপ্নের কথা বলেন তিনি! নিজের সেই স্বপ্ন সবার সঙ্গে ভাগ করে নিয়ে তিনি ভারতীয় সিনেমায় কাজ করার ইচ্ছাপ্রকাশ করেন, তিনি বলেন, যদি কখনও বলিউডে কাজ করি তাহলে দীপিকা পাড়ুকোনকেই চাইব আমার নায়িকা হিসেবে। হিরো আলম বলেন, ”দীপিকাকে আমার খুব ভাল লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! বলতে পারেন এটা আমার একটা স্বপ্ন।” হ্যাঁ, স্বপ্ন পূরণ হোক বা না হোক, স্বপ্ন দেখতে তো আর কোনও ক্ষতি নেই!



Back to top button