বিনোদন

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড যেন চাঁদের হাট! কারা হলেন সেরার সেরা?

শুক্রবার অনুষ্ঠিত হয়ে গেল ফিল্মফেয়ার বাংলা পুরস্কার। অনুষ্ঠান উপলক্ষে কলকাতার এক পাঁচতারা হোটেলে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিল গোটা টলিউড। একাধিক বাংলা ছবির ঝুলিতে এলো নানান ধরনের পুরস্কার।

   

শেষ পাতা ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অপরদিকে অর্ধাঙ্গিনী জন্য সেরা অভিনেত্রী হয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। ক্রিটিক বিভাগে সেরা অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন কাবুলিওয়ালা ছবির জন্য মিঠুন চক্রবর্তী। এই একই বিভাগের সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন স্বস্তিকা।

সেরা সহ অভিনেতা বিভাগে পুরস্কার পেয়েছেন অম্বরীশ ভট্টাচার্য (অর্ধাঙ্গিনী) ও কৌশিক গঙ্গোপাধ্যায় (আরও এক পৃথিবী)। সেরা সহ অভিনেত্রী হয়েছেন জয়া আহসান (অর্ধাঙ্গিনী)। শেষ পাতা ছবির জন্য সেরা পরিচালক অতনু ঘোষ। সেরা ছবি হয়েছে অর্ধাঙ্গিনী।

সেরা গায়িকা হয়েছেন ইমন চক্রবর্তী (আলাদা আলাদা, অর্ধাঙ্গিনী) ও অবর্ণা রায় (মলয় বাতাসে, নীহারিকা)। সেরা গায়ক হিসেবে পুরষ্কৃত হয়েছেন অরিজিৎ সিং (ভাবো যদি, কাবুলিওয়ালা)। সেরা গীতিকার হয়েছেন অনুপম রায় (আলাদা আলাদা,অর্ধাঙ্গিনী)। মোট ৮ টি বিভাগে সেরার পুরস্কার পেল ‘শেষপাতা’। অন্যদিকে, ‘অর্ধাঙ্গিনী’ পেল মোট ৬ টি পুরস্কার।

Back to top button