সিরিয়াল

আইপিএলের জেরে ধস টিআরপি তালিকায়! এই সপ্তাহে বাজিমাত করল কে, দাদা না দিদি?

এই মুহূর্তে স্টার জলসায় কোনও রিয়ালিটি শো সম্প্রচার হচ্ছে না। তাই নন-ফিকশনে টেক্কা শুধু দাদা বনাম দিদির। শেষ কয়েক সপ্তাহেও দাদাগিরির চেয়ে এগিয়ে ছিল দিদি নম্বর ১-এর সানডে ধামাকা-র রেটিং। এই সপ্তাহেও চিত্রে খুব একটা বদল ঘটেনি।

   

খেলার মাঠে তাঁর পরিপূরক কেউ নেই। বলে বলে ছক্কা হাঁকিয়েছেন বাংলার ছেলে সৌরভ গাঙ্গুলি। কিন্তু টেলিভিশনের পর্দায় তাঁকে বলে বলে গোল দিচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। এই সপ্তাহেও দিদি এগিয়ে দাদার থেকে।

লক্ষ্মীবারেই সামনে আসে রিয়্যালিটি শো গুলির টিআরপি তালিকা। আর এই তালিকা সামনে আসতেই দেখা গেল এই সপ্তাহে দিদি নম্বর ওয়ান এগিয়ে গিয়েছে দাদাগিরির থেকে। ১৭ই মার্চ জি বাংলা সোনার সংসারের জেরে সম্প্রচারিত হয়নি দিদি নম্বর ১ সানডে ধামাকা পর্ব। তাই সেই সপ্তাহে দিদি নম্বর ওয়ানের প্রাপ্ত নম্বর ছিল কম। কিন্তু নতুন তালিকা সামনে আসতেই আবার স্পষ্ট হল রিপোর্ট কার্ড। সৌরভকে পিছনে ফেলে এই সপ্তাহে দিদির নম্বর ৫.৭। মাত্র ৪.৫ নম্বরেই আটকে গেলেন মহারাজ। গত সপ্তাহের চেয়ে ০.১ নম্বর কমেছে দাদাগিরির। ঘরে ঘরে জি বাংলা পেয়েছে ১.৩।

দোল ও হোলির জন্য গত সপ্তাহে টিআরপি তালিকা প্রকাশ পায়নি। এই সপ্তাহে মাত্র তিন দিনের ব্যাবধানে সামনে এল টিআরপি লিস্ট। এদিকে যেহেতু ওই সময়ে আবার আইপিএল চলছে তাই সেই প্রভাবও পড়ছে টিআরপি তালিকায়।

Back to top button