টিআরপি দেখে মাথায় হাত জ্যাস সান্যালের, উত্থান হচ্ছে অনুরাগের ছোঁয়ার! এবারের তালিকায় আর কে কোথায়?

Avatar

Published on:

প্রথম সপ্তাহেই খেল দেখালো 'শুভ বিবাহ'! আরও নীচে নামল জগদ্ধাত্রী, এবারে সেরার সেরা কে?

বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলা এবং স্টার জলসাতে। একচুলও জমি ছাড়তে নারাজ কেউ কাউকে৷ গত সপ্তাহ থেকে এই সপ্তাহে বেড়েছে নম্বরও। তবে এই সপ্তাহে একদিন দেরিতে এলো টিআরপি তালিকা। যদিও চমকে দেওয়ার মতোই তালিকা এবার সামনে এলো। এদিকে জগদ্ধার্থীর পতন দেখে হতাশ দর্শকরাও।

এই সপ্তাহে নিম ফুলের মধুকে টপকে প্রথম স্থানে উঠে এল ফুলকি। বাজিমাত করে তারা পেয়েছে, ৬.৭। এই সপ্তাহে দেখা গেল দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে নিম ফুলের মধু (৬.৫)। তৃতীয় স্থানে রয়েছে কোন গোপনে মন ভেসেছে (৬.৩), চতুর্থ হয়েছে কথা। মোট নম্বর ৫.৯ পেয়েছে তারা।পঞ্চমে আছে জগদ্ধাত্রী পেয়েছে ৫.৩।

   
 ⁠

অন্যদিকে, ষষ্ঠস্থানে ৫.২ পেয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া, জল থই থই ভালোবাসা। গীতা এল এল বি আছে সপ্তমে, ৫.০ পেয়েছে তারা। অষ্টম স্থানে আছে বধূয়া। এই ধারাবাহিক পেয়েছে ৪.৭ পয়েন্ট। নবম স্থানে রোশনাই, উড়ান ৪.৪ পেয়েছে । আর দশম স্থানে আলোর কোলে ৪.৩ পয়েন্ট পেয়েছে।

  
 ⁠

প্রত্যেক সপ্তাহেই ধারাবাহিকগুলোর চড়াই-উৎরাই বেশ চোখে পড়ার মতো। এবারের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে। সিরিয়াল গুলোতে কাহানিমে টুইস্ট তাদের টিআরপির স্থান রাতারাতি বদলে দিচ্ছে। আবারো নতুন একটি সপ্তাহ। আর নতুন সপ্তাহ মানেই নতুন টিআরপির তালিকা।