এই সপ্তাহে সব ওলটপালট! টিআরপি তালিকার একী হাল? কাকে টপকে কে এগোলো?

Avatar

Published on:

শুভ বিবাহ মুখ রাখল স্টার জলসার! সব হিসেব উল্টে দিয়ে বিরাট বদল টিআরপিতে

সব খেলা পাল্টে দিয়ে এই সপ্তাহে গোলমেলে টিআরপির হিসেব। কারণ জি বাংলার যেমন অনেক ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। ঠিক তেমনই দুটি ধারাবাহিক আবার চলছে ৪৫ মিনিট ধরে। তাই সামান্য বদল এসেছে এবারের তালিকায়।

বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলা এবং স্টার জলসাতে। একচুলও জমি ছাড়তে নারাজ কেউ কাউকে৷ গত সপ্তাহ থেকে এই সপ্তাহে বেড়েছে নম্বরও।যদিও চমকে দেওয়ার মতোই তালিকা এবার সামনে এলো। এদিকে জগদ্ধার্থীর পতন দেখে হতাশ দর্শকরাও।

   
 ⁠

এই সপ্তাহে নিম ফুলের মধুকে টপকে প্রথম স্থানে উঠে এল ফুলকি। বাজিমাত করে তারা পেয়েছে, ৭.৭। এই সপ্তাহে দেখা গেল দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে নিম ফুলের মধু (৭.৫)। তৃতীয় স্থানে রয়েছে কোন গোপনে মন ভেসেছে (৬.৩), চতুর্থ হয়েছে জগদ্ধাত্রী। মোট নম্বর ৬.৮ পেয়েছে তারা।পঞ্চমে আছে কথা পেয়েছে ৬.০।

  
 ⁠

অন্যদিকে, ষষ্ঠস্থানে ৫.৬ পেয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া, শুভ বিবাহ। গীতা এল এল বি আছে সপ্তমে, ৫.৫ পেয়েছে তারা। অষ্টম স্থানে আছে উড়ান। এই ধারাবাহিক পেয়েছে ৫.৩ পয়েন্ট। নবম স্থানে রোশনাই, উড়ান ৫.২ পেয়েছে । আর দশম স্থানে বধূয়া, ৪.৯ পয়েন্ট পেয়েছে।

প্রত্যেক সপ্তাহেই ধারাবাহিকগুলোর চড়াই-উৎরাই বেশ চোখে পড়ার মতো। এবারের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে। সিরিয়াল গুলোতে কাহানিমে টুইস্ট তাদের টিআরপির স্থান রাতারাতি বদলে দিচ্ছে। আবারো নতুন একটি সপ্তাহ। আর নতুন সপ্তাহ মানেই নতুন টিআরপির তালিকা।