সিরিয়াল

আশঙ্কাই সত্যি, প্রথম স্থান হারাল অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী না ফুলকি- বেঙ্গল টপার কে?

আবারো নতুন একটি সপ্তাহ। আর নতুন সপ্তাহ মানেই নতুন টিআরপির তালিকা। সামনে এলো এ সপ্তাহের নতুন টিআরপির তালিকা। গত সপ্তাহে দেখা গিয়েছিল প্রথম স্থান ধরে রাখতে লড়াই চলছিল অনুরাগের ছোঁয়া ও জগদ্ধাত্রীর মধ্যে। এই সপ্তাহে পুরোপুরি বদলে গেল হিসেব। গত সপ্তাহেও প্রথমে ছিল অনুরাগের ছোঁয়া। কিন্তু এবার তাদের টপকে গেল জগদ্ধাত্রী।

   

এই সপ্তাহে দেখা গেল প্রথম স্থান দখল করে নিয়েছে ‘জগদ্ধাত্রী’। তারা পেয়েছে ৮.৫। দ্বিতীয় স্থানে রয়েছে, অনুরাগের ছোঁয়া ও ফুলকি। এই সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছে ৮.৪।
এরপর যথাক্রমে তৃতীয় স্থানে রয়েছে রাঙা বউ। তারা পেয়েছে, ৮.০। চতুর্থ স্থানে রয়েছে নিম ফুলের মধু। তারা পেয়েছে ৭.৫। পঞ্চম স্থানে রয়েছে সন্ধ্যাতারা। ওই ধারাবাহিক পেয়েছে ৬.৪।

অন্যদিকে ষষ্ঠ স্থানে রয়েছে কার কাছে কই মনের কথা আর বাংলা মিডিয়াম। এদের প্রাপ্ত নম্বর ৬.৩। সপ্তম স্থানে রয়েছে খেলনা বাড়ি। তারা এবার পেল ৬.০। অন্যদিকে অষ্টম স্থানে আছে, হরগৌরী পাইস হোটেল (৫.৮)।নবম স্থানে রয়েছে তুঁতে/ পঞ্চমী (৫.৭)। দশম স্থানে ইচ্ছে পুতুল (৫.৪)।

এদিকে কার কাছে কই মনের কথা ধারাবাহিক এখন জমজমাট হয়ে চলছে। প্রথম দশে তাদের দেখাও মিলেছে তাদের। তবে এখন দেখার এই নতুন ধারাবাহিক কতটা জায়গা করতে পারে দর্শকদের মনে।

Back to top button