বিনোদন

‘বেঁচে থাকার লড়াই’! জয়শ্রীকে আগলে আবেগঘন পোস্ট ভরতের, স্ত্রীর জন্মদিনে কী লিখলেন অভিনেতা?

টেলিভিশনে অতি পরিচিত মুখ ভরত কল। তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ও যথেষ্ট জনপ্রিয়। তাঁদের রিয়েল লাইফের জুটিও হ্যাপি কাপল বলে পরিচিত। এই অভিনেতা আবার একবার নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন। সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর জন্মদিনে দিলেন এক দীর্ঘ পোস্ট।

   

শনিবার ছিল অভিনেতার স্ত্রী জয়শ্রীর জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি নিজের জীবনের লড়াইও তুলে ধরেন। জীবনের সব কঠিন পরিস্থিতিতে পাশে পেয়েছেন স্ত্রী জয়শ্রীকে। তাঁর বেঁচে থাকার অনুপ্রেরণা জয়শ্রী। স্ত্রীর জন্মদিনে তাঁকে আগলে যেন আরও আবেগপ্রবণ হয়ে পড়েন ভরত কল।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লেখেন, শুভ জন্মদিন জয়শ্রী মুখোপাধ্যায়। সারাজীবন সুখে থেকো। ভগবান তোমাকে আশীর্বাদ করুন। তুমিঅ আমার শক্তি। তুমি যে আমার জীবনে আছ সেটা ভগবানের আশীর্বাদ। তোমার উপস্থিতিআমাকে শক্তি জোগায়। অনেক ভালোবাসা। কখনও বদলে যেও না। যেরকম আছ সেরকমই থেকো। একসঙ্গে আছি আর আগামী দিনেও থাকব। আমরা লড়াই করেই জীবনে বাঁচব। আমার জীবনের অংশ হওয়ার জন্য অনেক ধন্যবাদ।

https://m.facebook.com/story.php?story_fbid=pfbid0Wid2JGPEkk8p1P3crPuxWcNy96AP81NUkowainJGQjrEqYkDLU2kWspXN5FQbgK8l&id=729131529&mibextid=Nif5oz

এদিকে ক্যানসারের থেকে মুক্ত হলেও মাসখানেক আগে চণ্ডীগড়ে হার্টের চিকিৎসা করাতে গিয়েছিলেন অভিনেতা। তাঁর বুকে স্টেন্ট বসে। এখন অবশ্য ভালো আছেন তিনি। ২০১৫ সালের জুলাই মাসে আংটি বদল হয় এই দম্পতির। সামাজিক বিয়ে হয়েছিল ২৬ সেপ্টেম্বর। তাঁদের একটি মেয়েও রয়েছে।

Back to top button