Uncategorized

ও আমার ফাইটার! অস্ত্রোপচারের পর এখন কেমন আছে বিপাশা-করণের কন্যা?

দেখতে দেখতে ১৪ মাসে পা দিল বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের কন্যা দেবী। জন্মের পরেই একরত্তির হার্টে দুটি ছিদ্র ধরা পড়ে। চলে যমে মানুষে টানাটানি। অস্ত্রোপচারও করা হয়। তবে এখন কেমন আছে খুদে?

দেবীর বাবা করণ সিং গ্রোভার জানান, “সময়টা আমাদের জন্য একদমই সহজ ছিল না। দেবীর হৃদযন্ত্রের দুটি ফুটো আছে এমন খবর জানার পর কান্নায় ভেঙে পড়েছিলেন বিপাশা। পরিবারের বয়স্কদের কথা ভেবে আমরা বিষয়টা লুকিয়ে গিয়েছিলাম প্রথমে। এটা তো হজম করার মতো খবর নয়। গোটা লড়াইটা আমরা লড়েছিলাম একে-অপরের পাশে থেকে। আমাদের মেয়ে একজন সত্যিই লড়াকু বাচ্চা। সব অর্থই ও দেবী। হৃদযন্ত্রের দুটি ফুটো প্রচার করে ঠিক করা হয়েছে। ও এখন ভাল আছে, সুস্থ আছে। ও আমার ‘ফাইটার’।”

২০২২সালের নভেম্বরে জন্ম হয়েছে বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের কন্যা দেবীর। এখন মেয়েকে নিয়ে খুশির মহল তাঁদের পরিবারে। সারাক্ষণই প্রায় তাদের সময় কাটছে এই একরত্তিকে ঘিরে। কিন্তু মেয়ের জন্মের পর সময় টা এত মসৃণ ছিল না। এমনই ভয়াবহ অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন বিপাশা বসু।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, যখন দেবীর মাত্র তিন দিন বয়স তখন তারা জানতে পারেন তাঁদের মেয়ের হার্টে দুটো ফুটো রয়েছে। এমনকি সেটি অপারেশনই করতে হবে। এই শুনে স্বাভাবিক ভাবেই তাঁদের মাথায় আকাশ ভেঙে পড়ে।

অভিনেত্রী আরো জানান, এরপর তিনমাস বয়সে দেবীর অপারেশন হয়। প্রতি সপ্তাহে স্ক্যান করা হতো। তাঁর কথায়, “এটুকু একটা বাচ্চাকে কীভাবে ওপেন হার্ট করা যায়? আমি কি করে সহ্য করতাম। করণ একদম তৈরি ছিল না। কিন্তু, আমি জানতাম আমার মেয়েটাকে আমায় বাঁচাতে হবে। ওর অপারেশন সঠিক সময় হয়েছে বলেই আজ সব ঠিক আছে”।

Back to top button