বিনোদন

রাহার পরেই দেবীর ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা! রণবীর-আলিয়াকে নকল? প্রশ্ন নেটিজেনদের

এতদিন অল্প স্বল্প করে ঝলক মিলছিল বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের কন্যার ছবির। এদিকে রণবীর কাপুর ও আলিয়া ভাট একদমই আড়ালে রেখেছিলেন তাঁদের কন্যা রাহাকে। তবে বড়দিনে নিজদের মেয়েকে সামনে এনেছেন রণবীর আলিয়া। তারপরেই বিপাশাও তাঁর কন্যার ছবি দিয়েছে। এরপরেই নেটিজেনদের একাংশের মত হয়তো নকল করলেন বিপাশা।

আলিয়া ও রণবীরের কোলে মিষ্টি রাহার ছবি হইচই ফেলে দিল নেটপাড়ায়।পাপারাজ্জিদের সামনে কিছুতেই নিয়ে আসবেন না সন্তানকে। এমনই ধনুক ভাঙা পণ করেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কিন্তু ২৫ ডিসেম্বর প্রথম প্রকাশ্যে এলো রাহা। সেই দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

দেবীকে সান্তার পোশাকে সাজিয়ে ছবি শেয়ার করলেন বিপাশা। ছবি শেয়ার করে বিপাশা লিখলেন, ”এবারের বড়দিনে সান্তা একজন নতুন কর্মী পেয়েছে। যে কিনা ভালোবাসা ও আনন্দ সবাইকে উপহার দিচ্ছে।” যদিও তর্ক বিতর্ক এড়িয়ে সেই মিষ্টি মেয়ের ছবি দেখে নেটপাড়া আনন্দে আপ্লুত।

গত বছর নভেম্বরেই জন্ম হয়েছে বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের কন্যা দেবীর। এখন মেয়েকে নিয়ে খুশির মহল তাঁদের পরিবারে। সারাক্ষণই প্রায় তাদের সময় কাটছে এই একরত্তিকে ঘিরে। কিন্তু মেয়ের জন্মের পর সময় টা এত মসৃণ ছিল না। তাঁদের কন্যার হার্টে ফুটো ধরা পড়েছিল। এমনই ভয়াবহ অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন বিপাশা বসু।

Back to top button