বিনোদন

প্রথম স্ত্রীর মৃত্যুর বছরেই দ্বিতীয় বিয়ে! শ্রীদেবীর সঙ্গে বনি কাপুরের বয়সের ফারাক জানলে অবাক হবেন

শ্রীদেবীর মৃত্যু আজও রহস্য। দুর্ঘটনা থেকেই তার মৃত্যু হয়েছে নাকি তাকে খুন করা হয়েছে সেই নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে আজও। কিন্তু সব কিছু ফেলে ফিরে যাওয়া যাক পুরনো দিনে। বনি কাপুরের সঙ্গে তাঁর বয়সের ফারাক কত?

প্রথম স্ত্রীর মৃত্যুর পর প্রায় সঙ্গে সঙ্গেই দ্বিতীয় বার বিয়ে করেন বনি কাপুর। ১৯৯৬ সালে শ্রীদেবীর সঙ্গে বিয়ে হয় তাঁর। সে সময় তাঁর বয়স ছিল ৩৩ আর বনির বয়স ৪১ বছর। আট বছরের পার্থক্য তাঁদের মধ্যে। এই বয়সের ফারাক কখনোই বাধা হয়ে দাঁড়ায় নি তাঁদের মধ্যে। বরং ৮ বছরের বড় হওয়ার কারণে বনিকে সম্মান করেছেন শ্রীদেবী।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের বাথরুমের বাথটবে মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেত্রীকে৷ মাত্র ৫৪ বছর বয়সেই বাস্তবে এভাবে তার আকস্মিক মৃত্যু মেনে নিতে পারেনি অনুরাগী থেকে কোন মহলই। খুব স্বাভাবিকভাবেই অভিযোগের আঙুল উঠেছিল তার স্বামীর দিকে।

দুবাই পুলিশের একটানা জেরার মুখে পড়তে হয়েছিল৷ তারপর ক্লিনচিট পেয়েছিলেন বনি কাপুর৷ একাধিকবার ম্যারাথন জেলার মুখে পড়তে হয়েছিল তাকে। তবে এই নিয়ে এত বছর একবারের জন্যেও কোনরকম বাক্য ব্যয় করতে শোনা যায়নি বনি কাপুরকে।

Back to top button