বিনোদন

বিদেশের মাটিতে ছুটি কাটাচ্ছেন বনি-কৌশানী, মুহূর্তেই ভাইরাল ছবি

টলিউডের অন্যতম ফেভারিট জুটি বনি- কৌশানি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেতা। নিজের প্রতি মুহূর্তে নিয়ে আপডেট তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন। এবার ঘুরতে গিয়েও নিজের আর বান্ধবীর বেশ কিছু ছবি পোস্ট করলেন তিনি। এবার তাঁরা গেছেন মালয়েশিয়ায়।

সম্প্রতি মালয়েশিয়ায় গিয়েছেন বনি-কৌশানী। সেখানে গিয়ে টুইন টাওয়ারে উঠে ছবি তুলেছেন তাঁরা। কুয়ালামলামপুরের থেকে ৪১৩ কিমি দূরে লংকাবি সমুদ্র সৈকতেও গিয়েছিলেন তাঁরা। চুটিয়ে ছুটি কাটাচ্ছেন। এই তারকা জুটি।

সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তাঁরা। কিছুদিন আগে সমুদ্র সৈকতের ধারে দাঁড়িয়ে শার্টলেস ছবি দিয়েছেন বনি। তার পরনে রয়েছে শর্টস। এই ছবি দেখেই কটাক্ষও করেছিলেন নেটিজেনরা। ছবি শেয়ার করে ক্যাপশনে বনি সেনগুপ্ত লিখেছেন,‘বিচ ভাইবস।’ এই ছবি দেখে কেউ লিখেছেন, একজন লিখেছেন, ‘অ্যাবস কোথায়?’ আরেকজন লিখেছেন, ‘লিডিং মোস্ট হিরো।’ আরেকজন লিখেছেন, ‘অভিনয় ছেড়ে বডি তৈরি করা প্রয়োজন।’

প্রসঙ্গত, বাংলা টলিউডে রিয়েল ও রিল লাইফের আরো এক জনপ্রিয় দুটি বনি এবং কৌশানি। দীর্ঘদিন যাবত চুটিয়ে প্রেম করছেন এই জুটি। তবে বিয়ের কথা উঠতেই বারবার দিনক্ষণের কথা কিছুই ঠিক করে বলতে পারেননি তারা। কিন্তু এবার কবে এই জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছে তা জানিয়েছেন অভিনেতার বাবা অনুপ সেনগুপ্ত।

পরিচালক অনুপ সেনগুপ্ত বলেন, সবকিছু ঠিকঠাক থাকলে ২০২৪ সালে এই বিবাহ সম্পন্ন হবে। তবে চূড়ান্ত দিন এখনো ঠিক হয়নি। এদিকে বিয়ের কথা বলতেই চরম অস্বস্তিতে পড়েন এই জুটি। যদিও এখনও নিজেদের বিয়ে নিয়ে মুখ খুলতে নারাজ তারা।

Back to top button