বিনোদন

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে থাকছেন না পরম! সঞ্চালনার দায়িত্ব গেল চূর্ণীর কাঁধে

আর কয়েকদিনের অপেক্ষা। তার পরেই শুরু হবে ২৯তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। ইতমধ্যেই নন্দন সহ শহরের অন্যান্য প্রেক্ষাগৃহগুলিতে সাজ সাজ রব। চলছে সেরা ছবি বাছাইয়ের পর্ব। এরমধ্যেই শোনা যাচ্ছে এবারে আর সঞ্চালনার দায়িত্বে থাকছেন না পরমব্রত চট্টোপাধ্যায়।কিন্তু হঠাৎ হলটা কী?

প্রত্যেকবারই দেখা যায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সঞ্চালনা করেন পরম এবং জুন মালিয়া। যীশু সেনগুপ্তও এর আগে এই মঞ্চে সঞ্চালনা করেছেন। তবে শোনা যাচ্ছে এবারে আর পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে না সঞ্চালক হিসেবে। বরং তাঁর জায়গায় সঞ্চালনা করবেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। যদিও এর পেছনে কোনও বিতর্ক নেই। আসলে সেই সময়ে শহরে থাকছেন না পরিচালক তথা অভিনেতা। সেই কারণেই এই বদল।

ইতিমধ্যেই চূর্নী গঙ্গোপাধ্যায়ের হিন্দি ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ বক্স অফিসে সুপারহিট। এই ছবিতে আলিয়া ভাটের মায়ের চরিত্রে দেখা গেছে চূর্নীকে। প্যান ইন্ডিয়াতে চূর্নীর পরিচিতি বেড়েছে। তাই এবার এই অভিনেত্রীর সঞ্চালনায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আরও জমে উঠবে বলেই মনে করা হচ্ছে।

এবারের চলচ্চিত্র উৎসবে সুধীর মিশ্র, মনিরত্নম, অনুরাগ বসুর পাশাপাশি শাহরুখ খান, সলমন খান, সোনাক্ষী সিংহ, জয়া বচ্চন, অনিল কাপুরের উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়াও এই চলচ্চিত্র উৎসবে পরিচালক মৃণাল সেন ও দেব আনন্দকে উৎসর্গ করে ছবির প্রদর্শনী হবে।

Back to top button