বিনোদন

সাবেকি সাজে নীল-তৃণার কাছে আইবুড়ো ভাত খেলেন দর্শনা, ব্যাচেলর পার্টিতে মাতল সৌরভ

আর হাতে মাত্র কয়েক দিন। তারপরেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন সৌরভ দাস-দর্শনা বণিক। তাই এখন চলছে আইবুড়ো ভাত খাওয়ার পালা। এবার আরও এক তারকা জুটি নীল ও তৃণার কাছে আইবুড়ো ভাত খেলেন দর্শনা।

শোলার মুকুট, গলায় রজনীগন্ধার মালা পরে সাবেকি সাজে দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়ালো তৃণা। যদিও সেই সময় সৌরভ ব্যস্ত ছিল ব্যাচেলর পার্টি করতে। নীল একটি ভিডিও পোস্ট করে লেখেন, “অবিবাহিত অবস্থায় এই শেষ নাচ।”

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় আরো একটি আইবুড়ো ভাত খাওয়ার ভিডিও দিয়েছিলেন দর্শনা। তখন। তাঁকে কটাক্ষের শিকার হতে হয়েছিল। যদিও তার পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রী।

তার বন্ধুরা তার জন্য আইবুড়ো ভাতের আয়োজন করেন। সেই অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি শাড়ি পরে অন্য ঘরে সেজেগুজে অপেক্ষা করছেন। তারপর তাঁর বন্ধুরা ডাকতে অন্য ঘরে এসে রীতিমত চমকে যান এত আয়োজন দেখেন। এই দেখেই ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা।

নেটাগরিকরা মন্তব্য করেন, “সারপ্রাইজ আইবুড়ো ভাত তবুও এত সেজেগুজে শাড়ি পরে এসেছে”। কেউ আবার লেখেন, ‘অভিনয়টা ভালো হয়েছে, আরও ভালো করতে হবে।’ ‘শাড়ি পরে সারপ্রাইজের অপেক্ষা করছে নাকি’।

এই ট্রোলের মোক্ষম জবাবও দেন দর্শনা। লেখেন, “সবার এত বক্তব্য তাই সবাইকে বলতে চাই, হে মূর্খের দল আমি জানতাম ওরা আইবুড়ো ভাতের আয়োজন করেছে কিন্তু এত সুন্দর সেটা জানতাম না। বা কী কী রান্না হয়েছে সেটাও জানতাম না। বাকি আমরাও মানুষ, বন্ধুদের মধ্যে আমরাও মজা করি। তাই চাপ নেবেন না”।

অল্প হলেও সত্যি’র সময় থেকে বন্ধুত্ব হয় দর্শনা ও সৌরভের। গোলেমালে গোল’-এর সময়ে বন্ধুত্ব আরও গভীর হয়। এরপরেই ধীরে ধীরে ঘনিষ্টতা বাড়ে। পূর্ব কলকাতায় এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর। বলাই বাহুল্য চাঁদের হাট বসবে সেদিন ওই হোটেলে।

Back to top button