বিনোদন

বাপের বাড়ির জন্য কতটা মন খারাপ দর্শনার? অভিনেত্রীর কেমন দিন কাটছে নতুন সংসারে?

সৌরভ-দর্শনার বিয়ে মিটেছে ভালোয় ভালোয়। এরপর ছিল বৌভাত। একদম রাজকীয় আয়োজন ছিল সব অনুষ্ঠানেই। তবে নিজের বাড়ি থেকে এসে নতুন বাড়িতে কেমন আছেন নতুন বউ? কীভাবে দিন কাটছে তাঁর?

অভিনেত্রী জানান, “আসলে একের পর এক অনুষ্ঠান। নানা ধরনের নিয়ম-কানুন। এর মধ্যে দিয়েই দিন ঝটপট কেটে যাচ্ছে। এখনও বুঝে উঠতে পারিনি শ্বশুরবাড়িতে এসেছি। এসব মিটলে হয়তো ঠিক টের পাবো। আনন্দের মধ্যেই দিয়েই সবার সঙ্গে দিন কাটছে”।

এদিকে, বৌভাতের সকালে রীতি মেনে হচ্ছিল ভাত কাপড়ের অনুষ্ঠান। হাতে শাঁখা পলা মাথা ভর্তি সিঁদুর, পরেছিলেন লাল রঙের শাড়ি। উপস্থিত ছিল সৌরভের মা ও তাঁদের প্রিয়জন। সেখানেই সৌরভকে দর্শনার ভাত-কাপড়ের দায়িত্ব নিতে দেখা যায়। নিয়ম মেনে সৌরভকে প্রণামও করেন দর্শনা। এরপরেই সৌরভও প্রণাম করে বসে দর্শনাকে। আর এই দেখেই অবাক হয়ে যান সকলে।যদিও বিষয়টিকে সাধুবাদ জানিয়েছেন সবাই।

প্রসঙ্গত, তাঁদের বিয়ের গাড়ি থেকে বাড়ি সবদিক থেকেই ছিল নানা চমক। রুপোর পাড়ের শাড়িতে সোনার জল করা শাড়ি পড়েছিলেন দর্শনা। লাল রঙের হুডখোলা গাড়িতে বিয়ে করতে এসেছিলেন সৌরভ।

এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। একজন লিখেছেন, “আপনি যা করলেন তা প্রশংসার যোগ্য। বেশ ভাল লাগল।” সকলের একটাই কথা, “সৌরভ যে এমন, আগে বুঝিনি”।

Back to top button