বিনোদন

ফাঁস বরের খারাপ স্বভাব! সৌরভকে কত নম্বর দিলেন দর্শনা?

সৌরভ-দর্শনার বিয়ের পর্ব মিটেছে ভালোয় ভালোয়। যেমন ভাবে সবাইকে চমকে দিয়ে বিয়ের দিন জানিয়েছিলেন অভিনেতা। বিয়ের পর কাজেও ফিরেছেন দুজনেই। এবার বরকে নিয়ে বেশ কিছু প্রশ্নের উত্তর দিলেন দর্শনা।

   

এক সাক্ষাৎকারে দর্শনা জানান, “ও যখন কোনও কাজ করে, তাতে এতটা নিজের মনযোগ দিয়ে ফেলে। সেটাই ওর ধ্যানজ্ঞান হয়ে যায়। জীবনের যে কোনও সিদ্ধান্তেও এতটাই নিজেকে ইনভলভড করে ফেলে, আশপাশটা আর দেখতে পায় না। যখন ক্যাফে শুরু করছিল, দিনরাত ওটা নিয়েই পড়ে। মনে হত তখন ওর ক্যাফের ব্যবসাটাই ওর সবকিছু, ধ্যানজ্ঞান। এটা আছে ওর। এটাই ওর প্লাস পয়েন্ট আবার এটাই মাইনাস পয়েন্ট”।

একইসঙ্গে বরকে নম্বরও দেন তিনি। বলেন, এখনও তো সবে কিছুদিন হয়েছে, এখন সবই ভালো লাগছে। ১০-এ ১০ দেব। বিবাহিত সঙ্গীর কোন স্বভাব খারাপ আর কোনটাই বা ভালো সেই বিষয়েই জানালেন তিনি।

বিয়ের দায়িত্ব মিটিয়ে এবার কাজে ফিরেছেন দুজনেই। অভিনেতা জানান, আলাদা আলাদা ভাবেই কাজে ফিরছেন তাঁরা। দর্শনা আবার মডেলিংয়ে ফিরছেন। আর সৌরভের হাতে রয়েছে নতুন ছবির কাজ।জানা গিয়েছে, তাঁর নতুন ছবির নাম ‘নানা হে’। খরাজ মুখোপাধ্যায়, শ্রীতমা দে, বিমল গিরি, শ্রেয়া ভট্টাচার্য, অঞ্জন কাঞ্জিলাল, প্রল্লাদ সর্দার ও কাঞ্চনা মৈত্রকে দেখা যাবে এই ছবিতে। ইতিমধ্যেই শুরু হয়েছে শুটিং। ভাইরাল হয়েছে সেই ভিডিও।

গত ১৫ ডিসেম্বর বিয়ে করেছিলেন সৌরভ-দর্শনা। জীবনের এই নতুন জার্নি চুটিয়ে উপভোগ করছেন দু’জনেই। বিয়ের দু’সপ্তাহ আগেই প্রকাশ্যে এসেছিল তাঁদের প্রেমের খবর। রাজকীয় ভাবে বিয়ে করেছেন এই জুটি।

Back to top button