বিনোদন

আইবুড়ো ভাত নিয়ে ট্রোল দর্শনাকে! পাল্টা জবাবে কী বললেন অভিনেত্রী?

টলিউড জুড়ে শুধুই এখন বিয়ের মরশুম। এবার ছাদনা তলায় যাচ্ছেন সৌরভ দাস ও দর্শনা বণিক। আগামী ১৫ ডিসেম্বর তাদের বিয়ে। কিন্তু তার আগেই আইবুড়ো ভাত খেতে গিয়ে চরম কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রীকে। যদিও এর পাল্টা জবাব দিয়েছেন তিনি।

অনেকদিন থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সবাইকে চমকে দিয়েই বিয়ের দিনক্ষণ ঘোষণা করলেন এই তারকা জুটি। কলকাতার একটি বিলাসবহুল হোটেলে বসবে বিবাহ বাসর। একেবারে যাবতীয় নিয়ম মেনেই হবে তাদের বিয়ে। নিজের এই বিশেষ দিনের জন্য দারুন উত্তেজিত দর্শনা।

এরমধ্যেই তার বন্ধুরা তার জন্য আইবুড়ো ভাতের আয়োজন করেন। সেই অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি শাড়ি পরে অন্য ঘরে সেজেগুজে অপেক্ষা করছেন। তারপর তাঁর বন্ধুরা ডাকতে অন্য ঘরে এসে রীতিমত চমকে যান এত আয়োজন দেখেন। এই দেখেই ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা।

নেটাগরিকরা মন্তব্য করেন, “সারপ্রাইজ আইবুড়ো ভাত তবুও এত সেজেগুজে শাড়ি পরে এসেছে”। কেউ আবার লেখেন, ‘অভিনয়টা ভালো হয়েছে, আরও ভালো করতে হবে।’ ‘শাড়ি পরে সারপ্রাইজের অপেক্ষা করছে নাকি’।

এই ট্রোলের মোক্ষম জবাবও দেন দর্শনা। লেখেন, “সবার এত বক্তব্য তাই সবাইকে বলতে চাই, হে মূর্খের দল আমি জানতাম ওরা আইবুড়ো ভাতের আয়োজন করেছে কিন্তু এত সুন্দর সেটা জানতাম না। বা কী কী রান্না হয়েছে সেটাও জানতাম না। বাকি আমরাও মানুষ, বন্ধুদের মধ্যে আমরাও মজা করি। তাই চাপ নেবেন না”।

অল্প হলেও সত্যি’র সময় থেকে বন্ধুত্ব হয় দর্শনা ও সৌরভের। গোলেমালে গোল’-এর সময়ে বন্ধুত্ব আরও গভীর হয়। এরপরেই ধীরে ধীরে ঘনিষ্টতা বাড়ে। পূর্ব কলকাতায় এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর। বলাই বাহুল্য চাঁদের হাট বসবে সেদিন ওই হোটেলে।

Back to top button