বিনোদন

প্রথম ছবি ব্লকব্লাস্টার! তারপরেই কোথায় হারিয়ে গেলেন তারে জমিন পর-এর ছোট্ট ঈশান?

৯০ এর দশক থেকে শুরু করে তারে জামিন পর সিনেমা পর্যন্ত একের পর এক শিশু শিল্পী যে ভাবে দর্শকদের মন জয় করেছিল তা বলার অপেক্ষা রাখেনা।আবেগঘন মুহূর্তে তাঁদের অভিনয় রীতিমত চোখে জল আনত দর্শকদের। কিন্তু বড় হতেই কোথায় যেন হারিয়ে গেলেন তাঁরা।

   

দর্শিল সাফারি। তারে জামিন পর সিনেমার সেই চেনা মুখ। যাকে ঘিরেই গোটা সিনেমা আবর্তিত হয়েছে। কিন্তু এরপর আর তাঁকে সেভাবে দেখা যায়নি টিভির পর্দায়। এই ১৫ বছরে অনেকটাই বড় হয়ে গিয়েছে সে। শেষ বার আদাহ শর্মা এবং সোনালি কুলকার্নির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। কিন্তু সেই ছবি মুখ থুবড়ে পড়ে।

সম্প্রতি, আমির খান কন্যা ইরার বিয়েতে আমন্ত্রিত ছিলেন দর্শিল। ইরার রিসেপশনে স্যুট-বুট পরে হাজির হয়েছিলেন তিনি। সেখানে দর্শিলের সঙ্গে দেখা হয় ছবিতে তাঁর অনস্ক্রিন মা টিসকা চোপড়ার সঙ্গে। একসঙ্গে সেলফিও তোলেন তাঁরা।

তবে শুধু দর্শিল নয়, কাল হো না হো তে অভিনয় করেছিলেন ঝনক শুক্ল। সেই সময় ওই একরত্তি মেয়ের অভিনয় দেখে কেঁদে ফেলেছিলেন দর্শক মহল। এখন সে কি করছে জানেন?জনপ্রিয় শিশুদের টিভি সিরিজ- ‘কারিশমা কা করিশ্মা’-তে প্রধান চরিত্রে অভিনয় করেন বহু বছর। জানা গিয়েছে, বর্তমানে আর অভিনয় করেন না ঝনক শুক্ল। প্রত্নতত্ত্বে স্নাতকোত্তর করছেন এই অভিনেত্রী।

এরপরেই আসে যার নাম সে হল জিবরান খান। কাভি খুশি কাভি গম ছবিতে শাহরুখ খানের ছেলে হয়েছিলেন তিনি। এই শিশুশিল্পী এখন মডেলিং করেন। জানা যায়, এই অভিনেতা রোহিত শ্রফের সঙ্গে রোমকম ‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে আবার বড় পর্দায় হাজির হবেন খুব তাড়াতাড়ি।

হনসিকা মোতওয়ানিকে মনে আছে,? কই মিল গ্যায়া সিনেমায় দেখা মিলেছিল তার। শাকালাকা বুম বুম; শিশুদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় ছিল। হনসিকা ‘ভেলায়ুধাম’ এবং ‘দেসামুদুরু’-এর মতো প্রচুর তামিল এবং তেলেগু সিনেমায় অভিনয় করেছেন।

Back to top button