বিনোদন

ওয়াইনে চুমুক থেকে বেডরুমে নাচ! সৌরভের জন্মদিনে ফাঁস গোপন ভিডিও

রবিবার ছিল অভিনেতা সৌরভের জন্মদিন। বিয়ের পর এই প্রথম জন্মদিন। তাই এই বছরের জন্মদিন যে একটু বিশেষ তা বলাই যায়। বরের জন্মদিনেই বউ দর্শনা প্রকাশ করলেন এক ভিডিও। যা দেখে হেসেই খুন নেট মাধ্যম।

সোশ্যাল মিডিয়ায় সৌরভের টুকরো টুকরো কিছু অদেখা মুহূর্ত পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন দর্শনা।ভিডিয়োর শুরুতেই নিজের বেডরুমের মধ্যে মজা করে নাচতে দেখা যাচ্ছে সৌরভকে। অভিনেতার পরনে শর্টস আর হাতকাটা গেঞ্জি, আর চোখে চশমা।

নিজেদের ঘুরতে যাওয়ার মুহূর্তও শেয়ার করেছেন অভিনেত্রী।একসঙ্গে ওয়াইনের গ্লাসে চুমুক দিতেও দেখা গিয়েছে সৌরভ-দর্শনাকে। আবার কোনওদিন বাড়িতে বসে গিটার বাজিয়ে দর্শনাকে গানও শুনিয়েছেন সৌরভ। আর ব্যাকগ্রাউন্ডে তখন বেজে যাচ্ছে কিশোর কুমারের ‘বাত জো হ্যায় উসমে বাত বো ইয়াহা কাহি নহি কিসি মে/ বো হ্যায় মেরি, বাস হ্যায় মেরি, শোর হ্যায় ইয়াহি গালি গালি মে’।

অল্প হলেও সত্যি’র সময় থেকে বন্ধুত্ব হয় দর্শনা ও সৌরভের। গোলেমালে গোল’-এর সময়ে বন্ধুত্ব আরও গভীর হয়। এরপরেই ধীরে ধীরে ঘনিষ্টতা বাড়ে। সম্পর্ক এদিন পরিণতি পেল। সৌরভের জন্মদিনের ছবি সামনে আসতেই শুভেচ্ছা বার্তার বন্যা বইয়ে দিচ্ছেন ভক্তেরা।

Back to top button