বিনোদন

অনুষ্কার দ্বিতীয়বার মা হওয়ার খবর ভুয়ো! নিজের বয়ান থেকে পাল্টি খেলেন ডি’ভিলিয়ার্স

জল্পনায় সিলমোহর দিয়েছিলেন ডি’ভিলিয়ার্স। জানিয়েছিলেন, দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। যদিও এই নিয়ে কখনোই তারকা দম্পতি মুখ খোলেননি। তবে এইবার নিজের এই বক্তব্য থেকে পাল্টি খেলেন খেলোয়াড়। নিজের দেওয়া বয়ান বদল করলেন।

   

একটি ভিডিওতে ডি’ভিলিয়ার্স জানান, “আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনও মানে নেই”।

কিন্তু নিজের সেই বয়ান পরিবর্তন করে ডি’ভিলিয়ার্স বলেন, “প্রথমে পরিবার আর তারপর ক্রিকেট। আমি নিজের ইউটিউব চ্যানেল থেকে একটা বড় ভুল করে ফেলেছি। বিরাট-অনুষ্কাকে নিয়ে যে তথ্য আমি আপনাদের কাছে তুলে ধরেছিলাম, সেটা সম্পূর্ণ মিথ্যা। একেবারেই সত্যি নয়”।

ডি’ভিলিয়ার্স আরও বলেন, “তবে আমি মনে করি বিরাটের পরিবারের জন্য যেটা সঠিক সেটাই ও করেছে। আমরা কেউ জানি না ওখানে কি হচ্ছে, তবে আমাদের শুভকামনা রয়েছে ওর সঙ্গে। জানিনা ঠিক কি কারণে ও এই বিরতি নিয়েছে। তবে যে কারণেই নিক না কেন আশা করছি ও আরও শক্ত হয়ে ফিরবে এবং ফিরে এসে এর চেয়েও ভালো খেলা উপহার দেবে নিজের ভক্তদের”।

Back to top button