বিনোদন

রাহুল দেবাদৃতাকে খুঁজে পেয়েছে! দশমীতেই নিজের ভালোবাসাকে খুঁজে পেলেন ছোটপর্দার এই অভিনেতা

গৌরব আলোকে পায়নি কিন্তু, রাহুল দেবাদৃতাকে খুঁজে পেয়েছে। রিল লাইফে মিল না হলেও রিয়েল লাইফে মিল হল। মায়ের বিদায় বেলাতেই এক হল দুটি মন। ছোট পর্দার অভিনেত্রী দেবাদৃতার সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে জানালেন অভিনেতা রাহুল।

আলোর ঠিকানা ধারাবাহিকে কাজ করার সূত্রেই আলাপ দুজনের। সেখানে একে অপরের বিপরীতে অভিনয় করেছেন। ওই ধারাবাহিকে দেবাদৃতার নাম হয়েছিল আলো। আর রাহুলের নাম ছিল গৌরব। সেখানে তাদের মিল হয়নি। কিন্তু রিয়েল লাইফে মিলে গেল এই জুটি।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘গৌরব আলোকে পায়নি কিন্তু, রাহুল দেবাদৃতাকে খুঁজে পেয়েছে। ভালোবাসার সঙ্গে জানাচ্ছি শুভ বিজয়া!’ তবে তাদের প্রেম কীভাবে শুরু হল এই নিয়ে জানতে আগ্রহী অনুরাগী মহল।

অভিনেতা এই প্রসঙ্গে বলেন, “প্রায় আট-নয় মাস ধরেই সম্পর্কটা রয়েছে। বলা ভালো জানুয়ারির শুরুতে। যখন আমি আলোর ঠিকানায় আবার ফিরে যাই। তখনই দুজনের মধ্যে একে অপরের প্রতি একটা টান তৈরি হয়”। অভিনেতা জানান, আগে ভালো বন্ধু ছিলেন তিনি। তবে তারপর সেই জল গড়িয়েছে প্রেম পর্যন্ত।

পুজোতেও দেদার ঘুরেছেন তারা। অভিনেতা বলেন, “বেশির ভাগ সময়ই মুখোশ পরে প্যান্ডেলে ঢুকে যেতাম। ঠাকুর দেখে বেরিয়ে যেতাম। অনেক সময় চিনে ফেলত আমাদের। তখন ফ্যানদের সঙ্গে একটু তুলতাম। তবে চেষ্টা করতাম কেউ চিনে ফেলার আগেই সেখান থেকে বেরিয়ে যেতে”।

তাঁদের প্রেমটা হটাৎ করেই হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা। কেউই কাউকে প্রেম নিবেদন করেননি। তারা একে অপরকে অনেক সময় চকলেট আর টেডি দেন। দুজনের বাড়িতেও রাজি তাদের সম্পর্ক নিয়ে। তবে আপাতত বিয়ের কোনও প্ল্যানিং নেই বলেও জানিয়েছেন তিনি।

Back to top button