গসিপ

এত টাকা কোথা থেকে পান? গোয়া ট্রিপের ছবি দিতেই দেবচন্দ্রিমাকে টিপ্পনি নেটিজেনদের

ছোটপর্দার জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়। ছোটপর্দার পাশাপাশি ইতিমধ্যেই বড়পর্দাতেও পা রেখেছেন তিনি। জিতের সঙ্গে করেছেন নিজের ডেবিউ ফিল্ম। সম্প্রতি এই অভিনেত্রী গিয়েছিলেন গোয়ায় ঘুরতে। তবে সেখান থেকে ছবি পোস্ট করতেই তাঁকে হতে হল কটাক্ষের শিকার।

মাঝে মধ্যেই ছুটির মুডে দেখা যায় তাঁকে। এমনকি বিলাসবহুল জীবন কাটাতেও দেখা যায় অভিনেত্রীকে। পোষ্যর জন্মদিনে এলাহি আয়োজন হোক কিংবা ঘুরতে যাওয়া সবেতেই থাকে বিলাসিতার ছোঁয়া। আর এই নিয়েই এবার প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

পাঁচ রাত ছয় দিনের মুম্বই টু গোয়া ট্রিপের ছোট ছোট প্রতিটি মুহূর্তের কোলাজ করে একটি রিল শেয়ার করেছেন। নিজেই জানিয়েছেন এই ট্যুরের জন্য খরচ হয়েছে ৫৫ হাজার। এই দেখেই নেটিজেনদের বক্তব্য, দু-একটি বাংলা সিরিয়াল, সিরিজে কাজ করে এত টাকা কোথা থেকে পান অভিনেত্রী? আর একজন লিখেছেন, “দিদি দুটো একটা সিরিয়াল করে এত টাকা কী করে আয় কর? আগে সেই ডিটেইলটা দাও”।

প্রসঙ্গত, জিৎ-রুক্মিণী জুটির নতুন ছবি বুমেরাং-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। হোমস্টে মাডার্স ওয়েব সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। অপরদিকে, সাঁঝের বাতি ধারাবাহিকের মধ্যে দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে সাহেবের চিঠি-তে সেভাবে গুরুত্ব জমাতে পারেননি। আগামী পরিণীতা বলেও একটি ওয়েব সিরিজ আসছে তার।

Back to top button