বিনোদন

গা ভর্তি গয়না, বেনারসিতে সিঁদুর দান! এবার কি চুপিসারে বিয়ে সারলেন দেবচন্দ্রিমাও?

টলিউডে এখন সুখবরের হিড়িক। একের পর এক অভিনেতা, অভিনেত্রীরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। অনেকেই আবার চুপিসারে বিয়ে সেরেছেন। এবার আরও এক ছোট পর্দার অভিনেত্রী কি সাত পাকে বাঁধা পড়লেন? সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে অন্তত তেমনটাই জল্পনা উঠছে।

   

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, লাল বেনারসি পড়ে, মাথায় লাল ওড়না লাগিয়ে, গা ভর্তি সোনার গয়না, মাথায় শোলার মুকুটে একেবারে বিয়ের কনের মত সেজেছেন তিনি।

আরও পড়ুন: দ্বিতীয়বার মা হওয়া সময়ের অপেক্ষা! ডেনিমের ডাঙরি পড়ে রাজের সঙ্গে ডিনার ডেটে গিয়ে কী করলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী?

ভিডিওতে আরও দেখা যাচ্ছে, তাঁর পাশেই রয়েছেন এক ব্যক্তি পাঞ্জাবি পড়ে। অভিনেত্রীকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। অভিনেত্রী লাজুক মুখে নিচের দিকে তাকিয়ে থাকেন। নেপথ্যে বাজছে বিয়ের মন্ত্র। এটা দেখেই চক্ষু চড়কগাছ সবার! এই দেখেই প্রশ্ন জাগছে, বিয়ে করলেন নাকি অভিনেত্রী?

আরও পড়ুন: জোর কদমে চলছে পুজোর ছবির প্রচার! এরমধ্যেই কীভাবে ছেলের জন্য সময় বের করলেন কোয়েল?

তবে না সেই জল্পনার নিরসন হবে ক্যাপশন পড়লেই। এটা পুরোটাই একটি বিজ্ঞাপনের শুটিংয়ের খাতিরে করা। একটি গয়নার দোকানের বিজ্ঞাপনের জন্য এমন সাজে সেজেছেন দেবচন্দ্রিমা। তবে নতুন বউয়ের সাজে অসাধারণ লাগছে তাঁকে। তাঁর এই সাজের প্রশংসা করেছেন সকলেই।

 

Back to top button