গসিপ

পুজোর আগেই কলকাতা থেকে উধাও দেবলীনা-গৌরব! ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

উত্তম কুমারের পরিবারে বিয়ে করে গেছেন বিধায়ক দেবাশীষ কুমারের কন্যা দেবলীনা কুমার। মহানায়কের নাতি গৌরবকে বিয়ে করে দিব্যি সুখে সংসার করছেন অভিনেত্রী। ক্যারিয়ার ও পরিবার একই হাতে সামলাচ্ছেন দু জায়গা। সংসার ও কাজ সমান তালে চালানোর সঙ্গে সঙ্গেই ঘুরতেও ভালোবাসেন এই জুটি। তাই সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তাঁরা।

   

এবারেও সুযোগ পেয়েই শৈল শহর দার্জিলিংয়ে ছুটি কাটাতে ছুটে গেলেন তাঁরা। তবে শুধু যে ঘুরতে গেছেন তা নয়। আসল বিষয়টি হল দার্জিলিং সেন্টপলস স্কুলের ২০০ বছর পূর্তি। আর সেই উপলক্ষে বিশেষ আমন্ত্রণ পত্র পেয়েছিলেন গৌরব। আর অ্যালুমিনি হিসেবে তা রক্ষা করতেই সেখানে গেছেন তারা।

আরও পড়ুন: ক্যামেরায় ধরা পড়ল স্পষ্ট বেবি বাম্প! কবে সুখবর জানাবে বিরুষ্কা?

তবে দার্জিলিংয়ে গিয়ে শুধু কাজ সেরেই চলে আসবেন তেমনটা তো আর হয় না। তাই দেদার ঘুরে বেড়ালেন শৈল শহরে। কখনও ম্যালে আবার কখনও স্কুল চত্বরে দাঁড়িয়ে ছবি দিলেন তাঁরা। কয়েকদিন আগেই উত্তরবঙ্গে যে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছিল, সে দুর্যোগ কাটতে না কাটতেই দার্জিলিংয়ে জুটি।

আরও পড়ুন: ঘাওড়ি ঘিচা ঘিচকি ঘিচা! মহালয়ায় ব়্যাপ মিউজিকে শিবের নাচ দেখে হেসেই লুটোপুটি দর্শক

তবে ঘুরতে গেলেও পুজোর আগেই ফিরবেন কলকাতায়। কারণ পুজো কাটতে না কাটতেই লক্ষ্মী পুজো। আর এই লক্ষ্মী পুজো যে উত্তম কুমারের বাড়িতে জাঁকজমক ভাবে হয় তা তো সকলেরই জানা। তাই সেই আয়োজনও শুরু হয়ে যায় দুর্গা পুজোর মধ্যেই। আর এই পুজোর গোটা কাজ দেবলীনা নিজের হাতেই করে থাকেন। তাই পুজোর আগেই ছুটি কাটিয়ে শহরে ফিরছেন তাঁরা।

Back to top button