বিনোদন

খুব তাড়াতাড়ি মুম্বই ছাড়ছেন দীপিকা! তবে কি বিদেশে ভূমিষ্ট হবে তাঁদের সন্তান?

বি টাউনে এখন নতুন অতিথি আসার হিড়িক। বরুণ ধাওয়ান, অনুষ্কা শর্মার পর এবার দীপিকা পাড়ুকোনের পরিবারে আসছে নতুন অতিথি। মা হচ্ছেন দীপিকা। শোনা যাচ্ছে, চার-পাঁচ মাস হয়ে গিয়েছে দীপিকার অন্তঃসত্ত্বা অবস্থার। এত দিন এনিয়ে মুখ না খুললেও এবার সামাজিক মাধ্যমে অভিনেত্রীর পোস্টে জল্পনার খানিকটা নিরসন হয়েছে। জানেন কি কোথায় ভূমিষ্ট হবে দীপবীরের সন্তান?

   

সর্বভারতীয় এক সংবাদমাধ‍্যমে প্রকাশিত তথ‍্য অনুযায়ী, খুব তাড়াতাড়ি মুম্বই ছাড়বেন নায়িকা। এরপরেই জল্পনা উঠেছিল তাহলে কি বিরুষ্কার মত তাঁদের সন্তানও বিদেশের মাটিতে জন্মাবে? তবে না, জানা যাচ্ছে, ব্যাঙ্গালুরুতে বাবা মায়ের কাছে গিয়ে থাকবেন এখন দীপিকা। সেখানেই জন্মাতে পারে তাঁদের প্রথম সন্তান। যদিও এই খবরে সিলমোহর দেননি তারকা দম্পতির কেউ।

এদিকে আর অপেক্ষা না করে সন্তানের নামও ঠিক করে ফেলেছেন তিনি। রণবীর জানিয়েছিলেন তিনি আদুরে একটা মেয়ে চান। রণবীর বলেছিলেন, ছেলে হোক অথবা মেয়ে— সন্তান হলে নাম রাখবেন শৌর্যবীর সিং। তবে কন্যা বা পুত্র যাই হোক সুস্থ সবল সন্তানের জন্মের জন্যই অপেক্ষারত দিপবীর।

ছয় বছরের সাংসারিক জীবন রণবীর- দীপিকার। তার আগেও ৬ বছরের প্রেম। প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন একসঙ্গে বলিউডের অন্যতম সুপারহিট জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অভিনেত্রী বলেন, “আমাদের পেশায়, খ্যাতি ও যশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলা খুবই স্বাভাবিক। তবে আমার পরিবারের কোনও সদস্যই বাড়িতে আমাকে ‘তারকা’ বলে মনে করেন না। আমি ও রণবীর আমাদের সন্তানের মধ্যেও সেই বৈশিষ্ট্যগুলো দেখতে চাই”।

Back to top button