গসিপ

বর্তমান সম্পর্কে থেকেও প্রাক্তনকে চুমু? ভিডিও ছড়িয়ে পড়তেই বিতর্কে দীপিকা

ছয় বছরের সাংসারিক জীবন। তার আগেও ৬ বছরের প্রেম। প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন একসঙ্গে বলিউডের অন্যতম সুপারহিট জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তবে এবার রণবীর কাপুরকে চুমু খেতে দেখা গেল তাঁকে। ভিডিও ঘিরে তোলপাড়।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে কখনও হাতে চুমু খাচ্ছেন। কিন্তু জানা যায় তখন রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। এছাড়াও দীপিকা পাড়ুকোনও সম্ভাব্য সম্পর্কে ছিলেন রণবীর সিং-এর সঙ্গে।

এই ভিডিও দেখে প্রশ্ন তুলেছেন অনেক নেটিজেন তাহলে কি ঠকাচ্ছিলেন তিনি বর্তমানকে? নাকি প্রাক্তনকে ভুলতে পারেননি তখনও? অনেকেই রণবীর সিং-এর খারাপ লাগার কথাও তুলে ধরলেন। রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক খারাপের কারণ হিসেবেও দীপিকাকেই বর্তমানে দায়ী করছে নেটপাড়া।

বলিউডের আইডিয়াল জুটিগুলির মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এর জুটি। রণবীর কাপুরের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর বেশ খানিকটা মুষড়ে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। তখনই তার জীবনে আসেন রণবীর সিং। এরপরই ভীষণভাবে রঙিন হয়ে ওঠে তাদের সম্পর্ক। ২০১৮ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

Back to top button