বিনোদন

মা হচ্ছেন দীপিকা! কবে নতুন অতিথি আসছে রণবীরের ঘরে?

বি টাউনে এখন নতুন অতিথি আসার হিড়িক। বরুণ ধাওয়ান, অনুষ্কা শর্মার পর এবার দীপিকা পাড়ুকোনের পরিবারে আসছে নতুন অতিথি। মা হচ্ছেন দীপিকা। শোনা যাচ্ছে, চার-পাঁচ মাস হয়ে গিয়েছে দীপিকার অন্তঃসত্ত্বা অবস্থার।

   

বাফটায় সেরা অভিনেতার পুরস্কারপ্রাপ্ত কিলিয়ন মারফির পাশে দাঁড়িয়ে দীপিকার একটি ছবি ঘিরে সমাজমাধ্যমে শুরু হয়েছে চর্চা। সূত্রের খবর, মা হতে চলেছেন অভিনেত্রী। এ বছর বর্ষার মধ্যেই ভূমিষ্ঠ হবে তাঁদের প্রথম সন্তান।যদিও দীপিকা বা রণবীর কেউ এ বিষয়ে এখনও পর্যন্ত এ বিষয়ে প্রকাশ্যে কিছু জানাননি। যদিও পরিবারে নতুন অতিথির অপেক্ষায় রয়েছেন বলে জানিয়েছিলেন এই তারকা দম্পতি।

ছয় বছরের সাংসারিক জীবন। তার আগেও ৬ বছরের প্রেম। প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন একসঙ্গে বলিউডের অন্যতম সুপারহিট জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অভিনেত্রী বলেন, “আমাদের পেশায়, খ্যাতি ও যশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলা খুবই স্বাভাবিক। তবে আমার পরিবারের কোনও সদস্যই বাড়িতে আমাকে ‘তারকা’ বলে মনে করেন না। আমি ও রণবীর আমাদের সন্তানের মধ্যেও সেই বৈশিষ্ট্যগুলো দেখতে চাই”।

বিয়ের ছয় বছর পর এবার দুই থেকে তিন হওয়ার পালা এই তারকা দম্পতির। এই প্রসঙ্গে দীপিকা বলেন, “রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব”।

Back to top button