বিনোদন

বিয়ে না করেও পরাধীন দেব! হঠাৎ এই কথা কেন বললেন সোহম?

এবার প্রধান ছবিতে দেবের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে সোহম চক্রবর্তীকে। তবে শুধু সহ অভিনেতা হিসেবে নয় বরং দেবের খুব ভালো বন্ধুও সোহম। এবার নিজেদের বন্ধুত্ব নিয়ে প্রতিক্রিয়া দিলেন অভিনেতা।

সোহম জানান, “আমি এটা বলতে পারি যে দেবের সঙ্গে আমার সম্পর্কে কোনও ফরম্য়ালিটি নেই। আমি আমার ছোটবেলার বন্ধুদের সঙ্গে যেভাবে কথা বলি, যেমন আলোচনা করি, দেব আমার তেমনই বন্ধু। এখানে কোনও সীমাবদ্ধতা নেই। শুধু অনুষ্ঠানে দেখা হয় এমন নয়, ও আমার বাড়িতে আসে, আড্ডা হয়। ও কখনও আমার কোনও ভুল ত্রুটি ধরতেও দ্বিধা করে না, যেটা ভুল ও আমায় বলতে পারে। এমনই বন্ধু আমরা”।

দেব এখনও ব্যাচেলর হলেও ১০ বছরের বিবাহিত জীবন কাটিয়ে ফেলেছেন সোহম। যদিও রুক্মিণীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দেব। বিয়ের বিষয়ে কোনও খবর আপাতত মেলেনি। এই প্রসঙ্গে বলেন, “আরে দেব তো বিয়ে না করেও বিবাহিত! বেচারা আরও কষ্টে আছে। ও বলে, ভাই তুই বিয়ে করে পরাধীন, আর আমি না করে। আমি বললাম, যখন পরাধীন, তাহলে বিয়ে করে লাইসেন্সটা নিয়ে নে”।

দেব-সোহমের বন্ধুত্বে গভীরতা যে রয়েছে, তা বোঝা গেল অভিনেতার কথাতেই। দেবের বিশ্বস্ত অনুচর পুলিশ আধিকারিক ‘বিবেক’ চরিত্রে অভিনয় করেছেন টলিপাড়ার জনপ্রিয় তারকা সোহম চক্রবর্তী।

Back to top button