সিরিয়াল

দর্শকের চোখে নায়ক হয়েছে খলনায়ক! এবার বন্ধের পথে লালন-ফুলঝুরির ধূলোকণা

বর্তমানে বাংলা টেলিভিশনে যেন সিরিয়াল বন্ধের জোয়ার লেগেছে! টেলিপাড়ায় গুঞ্জন ফের বন্ধের মুখে একটি নতুন ধারাবাহিক! এটা প্রায় সকলেরই জানা যে বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক! আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়! এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও! সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। সেই ধারাবাহিকতাতেই কিছুদিন আগে বন্ধ হয়ে গেছে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি! বন্ধ হয়েছে পিলু, আয় তবে সহচরী মতো ধারাবাহিক!

জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই! করোনাকালীন পরিস্থিতিতে সবথেকে বেশি ক্ষয়-ক্ষতির সম্মুখীন হয়েছে বাংলা বিনোদন জগৎ! সেইসময় কোনওভাবে বাড়ি থেকেই শুটিং করে চলেছে বিভিন্ন সিরিয়াল! কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে বিভিন্ন ধারাবাহিক! কিন্তু এখন সময় বদলেছে! শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক আর তার জেরে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই!

বাঙালির প্রিয় একের পর একটি ধারাবাহিক নাগাড়ে বন্ধ হয়ে চলেছে! আর শুরু হচ্ছে একটির পর একটি নতুন ধারাবাহিক! স্টার জলসায়  ‘বৌমা এক ঘর’ ধারাবাহিকটি কম টিআরপির (TRP) কারণে শেষ হয়েছিল মাত্র তিন মাসেই। এর‌ আগে ওই একই চ্যানেলে অতি সংক্ষিপ্ত সময়ের মধ্যে বন্ধ হয়ে গিয়েছিল ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি! আর এবার ওই তালিকায় নাম লেখাতে চলেছে  স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মাধবীলতা’।

আর এবার গুঞ্জন বন্ধ হয়ে যাওয়া সিরিয়ালের তালিকায় নাম লেখাতে চলেছে স্টার জলসার অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা!এই ধারাবাহিকে নায়িকা ফুলঝুরির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি দে আর নায়ক লালনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রাশিষ রায়! প্রেম, পরকীয়ায় জমজমাট ধূলোকণা! প্রথমে শোনা গিয়েছিল নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’  স্লট দখল করবে ধূলোকণার। আর এবার শোনা যাচ্ছে বন্ধ‌ই হয়ে যেতে চলেছে এই ধারাবাহিক!



Back to top button