সিরিয়াল

টিআরপির পিচে ছক্কা হাঁকালেন রচনা! এই সপ্তাহে বিয়্যালিটি শোতে সেরার সেরা কে?

লক্ষ্মীবারেই সামনে এল রিয়্যালিটি শো গুলির টিআরপি তালিকা। আর এই তালিকা সামনে আসতেই দেখা গেল দাদাগিরিকে হারিয়ে একলাফে অনেকটা উপরে উঠে এল দিদি নম্বর ওয়ান। গোটা সপ্তাহের পাশাপাশি প্রতিদিনের হিসেবের নিরিখেও এই শোয়ের বেড়েছে নম্বর।

দেখা যাচ্ছে, আগের সপ্তাহের দিদি নম্বর ওয়ানের নম্বর ছিল ৪.১। এই সপ্তাহে তা বেড়ে হয়েছে ৬.০। অপরদিকে, আগের সপ্তাহে দাদাগিরি পেয়েছিল ৫.২ নম্বর, এই সপ্তাহে তা হয়েছে ৫.৪। এদিকে ঘরে ঘরে জি বাংলার টিআরপির রেজাল্ট সব থেকে খারাপ। আগের সপ্তাহের মতোই এই সপ্তাহেও এই রিয়্যালিটি শো পেয়েছে ১.৫।

প্রায় এক যুগ ধরে চলছে দিদি নম্বর ১। আর এখনো সেই প্রথম দিনের মতোই জনপ্রিয় রয়েছে এই অনুষ্ঠান। যদিও জনপ্রিয়তার অন্যতম কারণ অবশ্যই এই অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর জন্যই যে এই অনুষ্ঠান আরও জনপ্রিয়তা পেয়েছে তা বলার অপেক্ষা রাখেনা। একইসঙ্গে বহু মানুষের অনুপ্রেরণাও তিনি।

রোজ বিকেলে এই দিদি নাম্বার ওয়ান দেখার জন্য মুখিয়ে থাকেন প্রতিটি ঘরের মহিলারা। আর সেই সঙ্গে কখন যেন ঘরের মেয়ে হয়ে উঠেছেন এই রচনা বন্দ্যোপাধ্যায়। প্রতিদিন এত মহিলার জীবন সংগ্রামের কথা শোনেন তিনি। অনুপ্রেরণা জোগা়ন প্রতিযোগীদের। সেই জায়গা থেকে দাঁড়িয়ে তাঁকে কোথাও যেন ভরসাও করেন প্রতিযোগীরা।

Back to top button