বিনোদন

না ফেরার দেশে CID খ্যাত ইন্সপেকটর ফ্রেডরিক্স! শোকের ছায়া বিনোদন জগতে

বেশ কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সিআইডি খ্যাত ফ্রেডরিক্স ওরফে অভিনেতা দীনেশ ফড়নিস। তবে শেষ রক্ষা আর হলো না মঙ্গলবার সকালে লিভার ফেলিওর হয়ে মৃত্যু হয় তার। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৭ বছর। স্বাভাবিকভাবেই তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন দীনেশ ফড়নিস। কিছুদিন আগেই হৃদরোগের সমস্যা নিয়ে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অবস্থা প্রথম থেকেই ছিল সংকটজনক। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। এরপর এইদিন যকৃতের সমস্যায় শেষ পর্যন্ত তার মৃত্যু হয়।

সূত্রের খবর, তিনি অভিনয় ছেড়ে মারাঠি ছবির চিত্রনাট্য লিখতে শুরু করেছিলেন। তবে তাঁর অনুগামীরা তাঁকে ফের পর্দায় দেখতে চেয়েছিলেন। কিন্তু সকলের আশা বিফলে দিয়ে এদিন সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আজ সকালে মুম্বাইয়ে শেষকৃত্য সম্পন্ন হবে তাঁর।

সিআইডি থেকেই মূলত জনপ্রিয়তা পান এই অভিনেতা। দীর্ঘ ১৫ বছর ধরে সনি চ্যানেলে সিআইডি সিরিয়ালে ইন্সপেক্টর ফ্রেডরিক্সের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও তিনি জনপ্রিয় তারক মেহতা কা উল্টা চশমা-তেও অভিনয় করেছিলেন।

Back to top button