বিনোদন

মারপিটের দৃশ্যে সত্যিই হাত চালান রঞ্জিত মল্লিক! বেল্ট ম্যানকে দেখলেই ভয়ে কাঁপেন এই ভিলেন

বরাবরই পজেটিভ চরিত্র করে এসেছেন জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। সিনেমায় ভিলেন চরিত্রদের বেল্ট দিয়ে মেরে নিজের আলাদাই ইউএসপি তৈরি করেছেন তিনি। এরপর থেকেই বেল্ট ম্যান নাম হয়ে গিয়েছে তার। তবে সিনেমায় অভিনয় করতে গিয়েই সত্যিকারেই বেশ কিছু অভিনেতা মার খেয়েছেন তার হাতে। আর সেই কথা অকপটে স্বীকার করেছেন রঞ্জিত মল্লিক নিজেও।

আসল ঘটনা হলো যখন কোন চরিত্রে অভিনয় করেন এই প্রবীণ অভিনেতা তখন একেবারে চরিত্রের গভীরে ঢুকে যান তিনি। কোন অ্যাকশনের দৃশ্যের শুটিং করার আগে অপরদিকে থাকা ভিলেন চরিত্রকে তিনি আগে থেকেই সাবধান করে দেন তার কাছাকাছি না আসার জন্য। কিন্তু পরিচালক একশন বললেই তিনি নিজেই নাকি দশ পা এগিয়ে গিয়ে মারতে শুরু করেন। তাই বহু অভিনেতা তথা ভিলেন চরিত্ররাই মার খেয়েছেন তার কাছে।

 আরও পড়ুন: নভেম্বরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন শ্রীপর্ণা! হবু বরটি কে জানেন?

জনপ্রিয় খলনায়ক দীপঙ্কর দে একবার এক টক শোতে এসে জানিয়েছিলেন নিজের অভিজ্ঞতার কথা। তিনি জানান, তিনি নিজেও রীতিমতো মার খেয়েছিলেন রঞ্জিত মল্লিকের হাতে। কোন একশন দৃশ্য শুটিংয়ের আগে রঞ্জিত মল্লিক নিজেই তাকে বেশি এগোতে না বলে সতর্ক করলেও পরিচালক একশন বলার সঙ্গে সঙ্গে নিজেই এগিয়ে গিয়ে মারতে শুরু করেন।

দীপঙ্কর বাবু আরও জানান, “রঞ্জিত মল্লিকের বিপরীতে আর কোনওদিন খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন না। রঞ্জিত মল্লিকের মার, কেওড়াতলা পার। আমি ওনার সঙ্গে ভিলেনের ভূমিকায় আর নেই। কখন যে কী হয়ে যাবে?” যদিও মজার ছলে একথা বলেই হেসে ওঠেন তিনি।

আরও পড়ুন: ফ্রেন্ডসদের সঙ্গে চুটিয়ে পার্টি! ছবি দিতেই তুমুল ট্রোলড অন্তঃসত্ত্বা শুভশ্রী

দীপঙ্কর দের এই কথা শুনে রঞ্জিত মল্লিকও স্বীকার করেছেন সেই মজার মুহূর্তের কথা। তিনি জানান চরিত্রগুলো এতটাই তার কাছের হত যে তিনি সহজেই চরিত্রের গভীরে ঢুকে যেতেন। এমনকি শত্রু সিনেমায় ওই ছোট শিশুর না খেতে পাওয়ার সংলাপ শুনে শুটিং ফ্লোরেই কেঁদে ফেলেছিলেন এই অভিনেতা।

Back to top button