বিনোদন

কিডনির সমস্যা, চলছে ডায়লিসিস! হাসপাতালে ভর্তি করা হল প্রভাত রায়কে

প্রবল অসুস্থ পরিচালক প্রভাত রায়। বুধবার রাতে তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মূলত ঠান্ডা, ইনফ্লুয়েঞ্জা এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অসুস্থতার খবর জানিয়েছেন, তাঁর আত্মজীবনীর সহলেখক এবং টলিপাড়ার প্রচার অঙ্কন শিল্পী একতা ভট্টাচার্য।

   

একতা সামাজিক মাধ্যমে লেখেন, “আমার বাবি, প্রভাত রায় ঠান্ডা, ইনফ্লুয়েঞ্জা এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ছ’দিন ধরে এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁর পুরনো কিডনির সমস্যা থাকায় ক্রিয়েটিনিনের মাত্রাও বেড়ে গিয়েছিল। পরে ডাক্তারদের সঙ্গে পরামর্শ করে তাঁকে শহরে এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই তাঁর প্রথম কিডনি ডায়ালিসিস করা হয়েছে। এখন আপাতত তিনি ভাল রয়েছেন”।

এর আগেও একবার উচ্চ রক্তচাপের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। স্ত্রী মারা যাওয়ার পর থেকে একাই থাকতেন এই পরিচালক। আক্ষেপ করে তিনি সেই সময় বলেছিলেন, একসময় এত অভিনেতা অভিনেত্রী কে সুযোগ করে দেওয়ার পরেও কেউই পাশে থাকেনি তার।

তবে একসময় লাঠি সিনেমায় ভিক্টর ব্যানার্জিকে বড় ব্রেক দিয়েছিলেন তিনি। প্রবীণ অভিনেতা মনে রেখেছেন সেই কৃতজ্ঞতাকে। তখন তিনি পাশে দাঁড়িয়েছিলেন অসুস্থ পরিচালকের। একের পর এক হিট ছবি দিয়ে একসময় বাংলা সিনেমার জগৎকে টিকিয়ে রেখেছিলেন প্রবাদপ্রতিম পরিচালক প্রভাত রায়।

Back to top button