বিনোদন

ভেজা শরীরে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন দিশা পাটানি

বর্তমান সময়ের সেনসেশন দিশা পাটানি। তার চাহনি, চলন ধরন সবকিছুই যেন ঘুম কাড়ে দর্শকদের। আর নিজের প্রতি মুহুর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় আপডেট দিতে থাকেন অভিনেত্রী।এবার বোল্ড লুকে দর্শকদের ঘুম উড়িয়ে দিলেন এই অভিনেত্রী।

নীল স্ট্রাইপ বিকিনিতে লাস্যময়ী অভিনেত্রী। ক্রপটপ পড়ে বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন তিনি। তার এই ছবি দেখে এবার উড়ে এসেছে প্রশংসা। সোশ্যাল মিডিয়ায় দিশার শেয়ার করা ওই ছবিতে দেখা যাচ্ছে, খোলামেলা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ। সাদা ক্রপ টপ বেছে নিয়েছেন অভিনেত্রী। অর্ধেক ভেজা শরীরে আগুন লাগিয়েছেন অভিনেত্রী।

খোলা চুলে অভিনেত্রী হয়ে উঠেছিলেন মায়াবী। লুকটিকে আরও আকর্ষণীয় করে তুলতে মানানসই অ্যাকসেসরিজও পড়েছেন তিনি। আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে লেন্সবন্দি করেছেন অভিনেত্রী।

যদিও, আবেদনময়ী দিশাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেট নাগরিকরা। কিলার লুকে একেবারে ঘুম উড়েছে অনুরাগীদের।এখন নেট দুনিয়ার নতুন সেনসেশন তিনি। ভিডিও বা ছবি পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে কমেন্ট ও লাইকের সংখ্যা। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও করেছেন বেশ কিছুজন। সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই একাধিক ছবি ও ভিডিওতে ঘুম উড়বার জোগাড় ভক্তদের।

Back to top button