বিনোদন

বাড়িতে কদর কমছে! হঠাৎই মায়ের সঙ্গে দূরত্ব বাড়ছে দিতিপ্রিয়ার

কিছুদিন আগেই নিজের প্রেমের খবরে সিলমোহর দিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। স্বীকার করেছেন প্রেম করছেন। অভিনেত্রীর মাও মেয়ের প্রেমিকের সঙ্গে ছবি দিয়েছেন। সেখানে ওই কাঙ্ক্ষিত পুরুষের নামও প্রকাশ্যে এনেছেন। কিন্তু হবু জামাইয়ের জন্য কি নিজের মেয়ের কদরই কমছে বাড়িতে? অভিনেত্রীর মত অন্তত তেমনটাই।

   

অভিনেত্রীর মা এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেখানে দেখা গেল, লাল পাড় সাদা শাড়িতে নায়িকার মা, কপালে আবিরের তিলক। নীল ডেনিম আর সাদা ফতুয়া পরে আছেন গায়ক। হবু শাশুড়ির কাঁধে মুখ গুঁজে রয়েছেন সেই যুবক। মুখ দেখা যাচ্ছে না এই ছবিতেও।

এই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। সেখানেই দাবি করেছেন অভিনেত্রী বাড়িতে আদর কমেছে তাঁর। আর এতেই মন্তব্য করেছেন দুর্নিবারের স্ত্রীও সেখানে মন্তব্য করেছেন। মোহর লিখেছেন, “এরকমই হয় বুঝলি তো ব্যাপারটা। এরপর দেখবি তোকে আর পাত্তাও দেবে না বাড়িতে। অভিজ্ঞতা থেকে বলছি”।

দিতিপ্রিয়া এই প্রসঙ্গে বলেন, “এটিই আমার প্রথম অফিসিয়াল সম্পর্ক। বাড়িতে প্রথম থেকেই সবটা জানে। এখন আমার চেয়ে বেশি ও প্রিয় মায়ের কাছে”।

কিছুদিন আগেই অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, এক পুরুষ মানুষের সঙ্গে জানালার পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই প্রসঙ্গে তিনি জানান, “হ্যা আমরা প্রেম করছি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে এখন মুখ খুলতে চাই না। ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গে আমার নাম জড়িয়ে অনেক খবর রটেছিল এর আগে। এবারটা সেরকম যেন না হয়, তাই ব্যক্তিগত জীবন, ব্যক্তিগতই থাক”। তবে প্রেমিকের নাম পরিচয় কিছুই প্রকাশ করেননি তিনি।

Back to top button