বিনোদন

প্রেম করছেন দিতিপ্রিয়া! এবার প্রকাশ্যে এলো অভিনেত্রীর হবু বরের নাম, জানেন তিনি কে?

কিছুদিন আগেই নিজের প্রেমের খবরে সিলমোহর দিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। প্রেমিকের সঙ্গে ছবি দিলেন ইনস্টাগ্রামে। স্বীকার করলেন প্রেম করছেন। তবে কে এই যুবক তা প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। এমনকি তিনি ইন্ডাস্ট্রির কেউ কিনা সেকথাও বলেননি। তবে এবার অভিনেত্রীর মা মেয়ের প্রেমিকের নাম প্রকাশ্যে আনলেন।

   

কিছুদিন আগেই অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, এক পুরুষ মানুষের সঙ্গে জানালার পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই প্রসঙ্গে তিনি জানান, “হ্যা আমরা প্রেম করছি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে এখন মুখ খুলতে চাই না। ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গে আমার নাম জড়িয়ে অনেক খবর রটেছিল এর আগে। এবারটা সেরকম যেন না হয়, তাই ব্যক্তিগত জীবন, ব্যক্তিগতই থাক”। তবে প্রেমিকের নাম পরিচয় কিছুই প্রকাশ করেননি তিনি।

এবার অভিনেত্রীর মা এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেখানে দেখা গেল, লাল পাড় সাদা শাড়িতে নায়িকার মা, কপালে আবিরের তিলক। নীল ডেনিম আর সাদা ফতুয়া পরে আছেন গায়ক। হবু শাশুড়ির কাঁধে মুখ গুঁজে রয়েছেন সেই যুবক। মুখ দেখা যাচ্ছে না এই ছবিতেও।

দিতিপ্রিয়ার মা সুদীপ্তা রায় তাঁর পোস্টের ক্যাপশনে লেখেন,‘আমার আদরের রিভুবাবু’। মাতৃস্নেহে মেয়ের প্রেমিককে আগলে রয়েছেন তিনি। এই ছবি স্পষ্ট বলে দিচ্ছে তাঁদের সমীকরণ।দিতিপ্রিয়ার প্রেম সম্পর্কে সায় রয়েছে তাঁর পরিবারের, এমনটা আগেই জানা গিয়েছল। এই ছবি সেই কথাকে আরো খানিকটা সত্যি প্রমাণ করে দিল।

দিতিপ্রিয়ার এখন বয়স ২১ অপরদিকে এই ঋভু বাবুর এখন বয়স ২৩। তারা কবে সংসার জীবন শুরু করবেন সে কথা জানতে চাইলে দিতিপ্রিয়া বলেন, ” আমরা দু’জনেই বিয়ের জন্যে এখনও খুব ছোট। আমাদের প্রজন্মের অনেকেই বিয়ে নামক এই ইনস্টিটিউশনটায় বিশ্বাস করে না। তবে হ্যাঁ, আমি বিয়েতে ভীষণভাবে বিশ্বাসী। এখনও অনেক দেরি আছে বিয়ে করতে। এই মুহূর্তে আমরা দুজনেই নিজেদের কেরিয়ারে ফোকাস করছি”।

Back to top button