বিনোদন

কীভাবে হওয়া যাবে দিতিপ্রিয়ার ভ্যালেন্টাইন? প্রেম দিবসে গোপন তথ্য ফাঁস অভিনেত্রীর

সম্প্রতি ছক ভাঙ্গা নিয়ম থেকে বেরিয়ে নিত্যনতুন ছবি করে তাক লাগাচ্ছেন দিতিপ্রিয়া রায়। তার অভিনয় দক্ষতা দিনে দিনে আরো মজবুত হচ্ছে। প্রশংসা করেছেন দর্শকদের। বহুদিন তাঁকে ছোট পর্দায় দেখা যাচ্ছে না। সরস্বতী পুজো ও ভ্যালেন্টাইনস ডে নিয়ে নিজের অভিজ্ঞতা জানালেন তিনি।

   

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “বাড়িতে প্রতিবারই সরস্বতী পুজো হয়। এবারও হবে। প্রতিবারের মতো ভোর ৫টায় উঠে এবারও স্নান করতে হবে, যেটা কোনওবারই আমার ভাল লাগে না। তারপর বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে হবে। এ দিক-সে দিক ঘুরতে যাব। এটা প্রত্যেক বছরের নিয়ম”।

এই বছর প্রেম দিবস আর সরস্বতী পুজো একই দিনে। নিজের ভ্যালেন্টাইন নিয়ে অভিনেত্রী জানান, “আমার ভ্যালেন্টাইন নেই। আমি সিঙ্গল। তাই উন্মাদনাও নেই আলাদা করে। কেমন ধরনের পুরুষ পছন্দ, সেটা অবশ্য বলতে পারি। কাকে, কখন ভাল লাগবে, বলতে পারব না। খুব সুন্দর দেখতে হবে, এটা হবে, ওটা হবে, এমন কোনও চাহিদা নেই আমার। কথা বলে ভাল লাগলে মনের মধ্যে যদি বাতি জ্বলে ওঠে, সেই-ই হবে আমর ভ্যালেন্টাইন আমার জীবনের প্রেম”।

পাঠভবন থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে আশুতোষ কলেজ থেকে সমাজবিদ্যায় স্নাতক হয়েছেন দিতিপ্রিয়া। বর্তমানে টেকনো ইন্ডিয়া থেকে সোশিওলজিতে স্নাতকোত্তর করছেন।

একাধিক ওয়েব সিরিজে নজর কেড়েছে তাঁর অভিনয়। এরমধ্যে ‘রাজনীতি’ ওয়েব সিরিজটি অন্যতম। আগামীতেও ছবি ও ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে এখনই অভিনেত্রীর ছোটপর্দায় নতুন চরিত্রে অভিনয় করার কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন দিতিপ্রিয়া।

Back to top button