বিনোদন

নিজের কেরিয়ার নিয়ে বড় সিদ্ধান্ত দিতিপ্রিয়ার! তবে কি অভিনয় ছাড়ছেন অভিনেত্রী?

সম্প্রতি ছক ভাঙ্গা নিয়ম থেকে বেরিয়ে নিত্যনতুন ছবি করে তাক লাগাচ্ছেন দিতিপ্রিয়া রায়। তার অভিনয় দক্ষতা দিনে দিনে আরো মজবুত হচ্ছে। প্রশংসা করেছেন দর্শকদের। বহুদিন তাঁকে ছোট পর্দায় দেখা যাচ্ছে না। তবে এবার অভিনয়ের পাশাপাশি নিজের জীবনের এক বড় ইচ্ছের কথা জানালেন অভিনেত্রী।

পাঠভবন থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে আশুতোষ কলেজ থেকে সমাজবিদ্যায় স্নাতক হয়েছেন দিতিপ্রিয়া। বর্তমানে টেকনো ইন্ডিয়া থেকে সোশিওলজিতে স্নাতকোত্তর করছেন। দিতিপ্রিয়া বলেছেন, “সোশিওলজি নিয়ে লেখাপড়া করছি। এখন আমি মাস্টার্সের ছাত্রী। ভবিষ্যতে অ্যাক্টিভিস্ট হওয়ার ইচ্ছা আছে আমার।”

এদিকে ছোট পর্দায় আবার দেখা যাবে দিতিপ্রিয়াকে। তবে নতুন কোনও ধারাবাহিকে নয়। পুনঃপ্রচার করা হবে রানী রাসমণি ধারাবাহিকের। সেই ধারাবাহিকই আবার দেখতে পাবেন দর্শকরা। আর সেখানেই দেখা মিলবে প্রিয় ‘রানী মা’র।

একাধিক ওয়েব সিরিজে নজর কেড়েছে তাঁর অভিনয়। এরমধ্যে ‘রাজনীতি’ ওয়েব সিরিজটি অন্যতম। আগামীতেও ছবি ও ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে এখনই অভিনেত্রীর ছোটপর্দায় নতুন চরিত্রে অভিনয় করার কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন দিতিপ্রিয়া।

যদিও তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল যে ধারাবাহিক, তাই ফিরতে চলেছে জি-বাংলার পর্দায়। শুধু তাই নয়, টিআরপির তালিকাতেও বেশ উপরের দিকে থাকত বছরের পর বছর। এই ধারাবাহিকে এক্কেবারে ছোট থেকে তুলে ধরা হয়েছিল এই ধারাবাহিকে। একেবারে ছোট রানির চরিত্রে প্রথমে দেখা গিয়েছিল দিতিপ্রিয়াকে।

Back to top button