টলিউডসিনেমা

এই বয়সে বাবার বিয়ে দেখতে হবে! কপালে হাত দিতিপ্রিয়ার

বেশ ফুরফুরে মেজাজে হাতে মোবাইল নিয়ে শান্তিতে বসেছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া যাঁকে বাংলার আপামর দর্শক রানী রাসমণি হিসেবেই চেনে। হঠাৎ সেই ফোনেই একটি ঘটনা দেখে শান্তি ভঙ্গ হল তাঁর। মোবাইল থেকেই জানতে পারলেন নিজের বাবার ফের বিয়ে হতে চলেছে! আর তা জানতে পেরেই বাবা বাবা বলে ডাক তুলে তিনি ছুটলেন বাবার কাছে! কিন্তু গিয়ে যা দেখলেন তাতে চক্ষুচড়ক গাছ! ঋতুপর্ণার সঙ্গে নাচছেন বাবা! এদিকে বাবাকে বাধা দিতে গেলে বাবা মেয়েকে সরিয়ে দিচ্ছেন! অগত্যা মেয়েও সামিল বাবার বিয়েতে!

অবশ্য‌ই বাবা হচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! আর তাঁর বিয়ে হচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে! আসলে অনেকেই হয়তো জানেন, বা জানেন না তাঁরা জানুন যে আগামী, ২৫শে নভেম্বর একটি ছবি মুক্তি চলেছে প্রেক্ষাগৃহে আর সেই ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’।

হ্যাঁ একটা সময় টলিউডের সফলতম জুটি’র ফের দেখা মিলতে চলেছে সেলুলয়েডের পর্দায়! জোরদার চলছে প্রচারপর্ব! আর এখানেই জোর গন্ডগোল! টিজ়ার-ট্রেলার দেখে জানা যায়, প্রসেনজিতের সঙ্গে কিন্তু অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর বিয়ে হচ্ছে না ছবিতে। যেখানে ঋতুপর্ণা নামের একটি মেয়ে, যে কি না অনেকটাই ছোট! সে প্রসেনজিত চট্টোপাধ্যায়ের অন্ধ ভক্ত, তার বিয়ে হচ্ছে অন্য একটি ছেলের সঙ্গে। হ্যাঁ তীব্র গন্ডগোলে এই বিষয়টা বুঝতেই যেতে হবে সিনেমাহলে! উপভোগ করতে হবে এই সিনেমাকে!

এই বছরের জন্য এসে মুক্তি পেয়েছিল দিতিপ্রিয়া ও প্রসেনজিৎ অভিনীত সিনেমা আয় খুকু আয়! যেখানে‌ বাবা মেয়ের সম্পর্কের এক সুন্দর ছবি ফুটে উঠেছিল। সুপারস্টার জিতের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেন শৌভিক কুণ্ডু। ছবিতে মুখ্য চরিত্র নির্মল মণ্ডলের ভূমিকায় অভিনয় করেন প্রসেনজিৎ চ্যাটার্জী ও তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায়! সৃজিত পত্নী রাফায়াত রাশিদ মিথিলা অভিনয় করেন দিতিপ্রিয়ার মায়ের ভূমিকায়।







Back to top button