বিনোদন

বাবা হলেন দুর্নিবার! ছেলে নাকি মেয়ে, সুখবর দিয়ে কী লিখলেন গায়ক?

অপেক্ষার অবসান। নতুন অতিথি এলো দুর্নিবার সাহা ও মোহর সেনের ঘরে। বাবা-মা হলেন দুর্নিবার মোহর। রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় সুখবর জানিয়েছেন গায়ক। ছেলে হয়েছে তাঁদের।

   

এদিন সকালেই সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করেন দুর্নিবার। সেখানে লেখা, আমরা কখনোই জানতাম না কিছু কান্না এইভাবে আনন্দের কারণ হতে পারে। এরপরেই তিনি জানান, তাঁর স্ত্রী পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। গায়কের এই কার্ড পোস্ট হতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। অনুরাগীদের পাশাপাশি তারকারাও শুভ কামনা জানিয়েছেন সদ্যজাত ও নতুন মা কে। দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলে।

প্রথম বিবাহ বিচ্ছেদের পর ধুমধাম করে ফের দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন গায়ক দুর্নিবার সাহা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনকে বিয়ে করেছেন তিনি। বিয়ের আট মাসের মাথাতেই সুখবর দেন গায়ক। বাবা হওয়ার কথা নিজের সোশ্যাল মিডিয়ায় জানান অভিনেতা। মোহরের সাধের অনুষ্ঠানে উপস্থিত থেকে তাঁকে আশীর্বাদ করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ফেসবুক পোস্টে এই বাবা হওয়ার সুখবর জানিয়ে গায়ক লিখেছিলেন,- “আমরা খুব উত্তেজনার সঙ্গে জানাচ্ছি যে, একটা ছোট্ট চমৎকার আসছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি ঘুমোতে ঘুমোতে আমরা ক্লান্ত হয়ে পড়েছি। আর এবার সেটাই করব, যেটা আমরা চেয়ে এসেছি”।

প্রথম বিয়ের বিচ্ছেদের পর মোহরের সঙ্গে সম্পর্ক তৈরি হয়, দুর্নিবারের। এই সম্পর্ক নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। তবে সেই সমস্ত সম্পর্ককে পাত্তা না দিয়ে অবশেষে শুভ পরিণয় সম্পন্ন করছেন এই জুটি।

Back to top button