বিনোদন

চুপিসারে বিয়ে সারলেন এনা? সিঁদুর দানের ভিডিও ভাইরাল হতেই হইচই নেটদুনিয়ায়

বাংলা বিনোদন জগতে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এনা সাহা। সিনেমা, ওয়েব সিরিজে একাধারে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। তাঁকে সবাই বাচ্চা মেয়ে বললেও তাঁর বোল্ড লুক ঘুম উড়িয়েছে ভক্তদের। তাঁর আবেদনময়ী শরীরী ভঙ্গী দেখে দিশেহারা নেট দুনিয়া। এবার একেবারে বিয়ের কনের সাজে ছবি দিলেন অভিনেত্রী। তাহলে কি এবার তাঁর ছাদনা তলায় যাওয়ার পালা?

এক ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। টলিউডের সেলিব্রিটি ফোটোগ্রাফার রুদ্র সাহা এই ভিডিওটি শেয়ার করেছেন৷ ভিডিওর ক্যাপশনে লেখা- ‘শুভ বিবাহ’৷ সিঁদুর দান করতে দেখা যাচ্ছে ভিডিওতে। এই ভিডিওই হুহু করে ভাইরাল হয়েছে। সকলেই ভাবছেন তাহলে কি চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী?

ভিডিওতে লাল পাড় সাদা বেনারসি, লাল ব্লাউজ, হাতে শাখা-পলা গা ভর্তি গয়না,মাথায় মুকুট পরে দেখা গেছে এনা সাহাকে৷ নববধূর লুকে এনাকে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা৷ এদিকে সাদা ধুতি, নেটের চাদর গায়ে দেখা গিয়েছে পাত্রকে৷ এনার মাথার টিকলি সরিয়ে সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন তিনি৷

তবে আসল বিষয়টি অন্য জায়গায়। মনে করা হচ্ছে বিয়ের স্পেশ্যাল ফোটোশ্যুটের জন্যই এমনটা করা হয়েছে৷ কমেন্টের বন্যা বয়েছে নেটদুনিয়ায়৷

কিছুদিন আগেই বাঘের ছালের স্টাইলে খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। সেখানে উন্মুক্ত ক্লিভেজ, কোমরের নীচ থেকে সম্পূর্ণ অনাবৃত দুই উরু। তাঁর এই লাস্যময়ী ভাব দেখেই কার্যত ভিরমি খাওয়ার জোগাড়।

অভিনেত্রীকে এর আগেও বডি শেমিংয়ের শিকার হতে হয়েছিল। নিজের স্থূলতার জন্য চরম কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি।ব্যাঙ্গালোরের একটি ফ্যাশন শোতে হাঁটেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও দিয়েছেন যথারীতি। ব্যাস তার পরেই শুরু ট্রোল। তাঁর দেহের আকৃতি নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। তাঁর হাঁটা নিয়ে নিন্দে করতে শুরু করেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

Back to top button