বিনোদন

মেন্টালের ট্রেলর প্রকাশ পেতেই বিপত্তি! তড়িঘড়ি থানায় ছুটলেন যশ-নুসরত

মেন্টালের ট্রেলর প্রকাশ পেতেই বিপত্তি। বড়সড় প্রতারণার হাত থেকে রক্ষা পেলেন যশ নুসরত। ইতিমধ্যেই এই নিয়ে সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেছেন এই তারকা দম্পতি।

আসল বিষয়টি কী হয়েছিল? সোমবারই মুক্তি পেয়েছে যশ নুসরতের প্রযোজনা সংস্থার প্রথম ছবি মেন্টালের ট্রেলর। এদিকে ইউটিউবে দেখে গেছে তাঁদের চ্যানেলের মতোই হুবহু আরও একটি চ্যানেল একই নাম দিয়ে একই ভিডিও পোস্ট করেছে। পাশাপাশি তাঁরা ওই চ্যানেলকে আসল বলেও দাবি করেছে।

বিষয়টি নজরে আসতেই সোমবার কলকাতা পুলিশের সাইবার শাখায় অভিযোগ জানান নুসরত। তার পর রাতের মধ্যেই ফেক প্রোফাইলটিকে বন্ধ করে দিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

এরপরেই প্রশ্ন উঠছে তাহলে কি ইন্ডাস্ট্রির মধ্যেই ঈর্ষার শিকার হচ্ছেন তাঁরা? এই প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত বলেন, “আমাদের ইন্ডাস্ট্রি একটা ছোট পরিবার। আমাদের নিজেদের মধ্যে মনোমালিন্য বা মতের অমিল হতে পারে। কিন্তু আমরা সব সময়ে পরস্পরের কাজ ভাল নজরে দেখি। তাই এটা ইন্ডাস্ট্রির কেউ করেছে বলে আমার মনে হয় না। সাইবার ক্রাইম শাখাকে এই ঘটনায় দ্রুত পদক্ষেপ করার জন্য ধন্যবাদ”।

অপরদিকে যশ জানান, “আমার মনে হয় এটা এক জন দক্ষ হ্যাকার বা ট্রোলারের কাজ। এখনকার প্রজন্ম প্রযুক্তির দিক থেকে খুবই স্মার্ট। তাই কেউ হয়তো ‘দুষ্টুমি’ করার চেষ্টা করেছে”।

সোমবারই প্রকাশ্যে এসেছে ‘মেন্টাল’ ছবির ট্রেলার। যে ছবি তৈরি হয়েছে যশ -নুসরতের প্রযোজনা সংস্থার ব্যানারে। নতুন ইনিংসের শুরুয়াতেই অনুরাগীদের চমকে দিলেন তারকা দম্পতি। তবে শুধু মারপিট নয়, জমজমাট রোমান্সও আছে সেই ছবিতে।

একেবারে অ্যাকশন প্যাকড পুলিশ অফিসার হিসেবে দেখা যাবে যশকে। মুখ্য ভূমিকায় স্বামী-স্ত্রী যশ-নুসরতকে। উল্লেখ্য, নিজের প্রযোজিত প্রথম ছবির নায়িকা নুসরত জাহান। মেন্টাল ছবিতে সায়ন্তীকে দেখা যাবে দুষ্ট এমএলএ-র চরিত্রে। একইসঙ্গে দেখা মিলবে মদন মিত্রেরও।

Back to top button