বিনোদন

ওম শান্তি ওমে দীপিকা নয় প্রথম পছন্দ ছিলেন অন্য অভিনেত্রী! কীভাবে নজরে এলেন দীপিকা?

ওম শান্তি ওম ছবির পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি দীপিকা পাড়ুকোনকে। একের পর এক অনবদ্য ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। কিন্তু জানেন কি পরিচালকের প্রথম পছন্দ একেবারেই ছিলেন না দীপিকা। বরং অন্য এক অভিনেত্রীকে শান্তির চরিত্রের জন্য ভাবা হয়েছিল।

   

ওম শান্তি ওম ছবির পরিচালক ফারা খানও অন্য কোনও অভিনেত্রীকেই এই চরিত্রের জন্য ভেবে রেখেছিলেন। কিন্তু পরে শাহরুখ খানের কথায় দীপিকাকে নেন তিনি। তবে সেই ভরসার জায়গাও রেখেছেন দীপিকা। নিজের অভিনয়ের দক্ষতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ফারা খান বলেন, “সব পরিচালকেরই নিজের একটা ইচ্ছে থাকে। কাকে তাঁরা ছবিতে কাস্ট করবে সেটা আগের থেকেই ভেবে রাখে। অনেক অভিনেতারাই বলে যে সে এই চরিত্রের জন্য সঠিক। তবে এরকম বলে কোনও কথা হয়না। তোমাকে অভিনয় করে যেতে হবে এখানে। ওটাই তোমার পরিচয়। এখানে বড় স্টারের ছেলেমেয়েদের ছাড়া কাউকে লঞ্চ করা হয়না। আমি দীপিকাকে লঞ্চ করেছিলাম কারণ শাহরুখ বলেছিল দীপিকাকে নেওয়ার কথা। তাই আমি রিস্ক নিতে পেরেছিলাম”।

এবার দীপিকা পাড়ুকোনের পরিবারে আসছে নতুন অতিথি। মা হচ্ছেন দীপিকা। শোনা যাচ্ছে, চার-পাঁচ মাস হয়ে গিয়েছে দীপিকার অন্তঃসত্ত্বা অবস্থার।

বিয়ের ছয় বছর পর এবার দুই থেকে তিন হওয়ার পালা এই তারকা দম্পতির। এই প্রসঙ্গে দীপিকা বলেন, “রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব”।

Back to top button