ভাইরাল

কর্পোরেট চাকুরীজীবিকে পেছনে ফেললেন এই ফুচকা বিক্রেতা! ব্যবসায়ীর আয় শুনলে চমকে যাবেন

ফুচকা আমাদের কার না পছন্দের। ফুচকা দেখলেই জিভে জল আসে। আবার এমন অনেক মেয়ে আছে যাদের পরিবার বলে যে তাঁর সঙ্গে ফুচকাওয়ালার বিয়ে দিতে দেবে। কিন্তু ফুচকা ওয়ালা হলেও কারোর আয় যদি মাসে লাখ টাকার কাছাকাছি হয় তবে সেই ফুচকাওয়ালাকে বিয়ে করা যায় বৈকি।

সম্প্রতি এক ভিডিও প্রচণ্ড ভাবে ভাইরাল হয়েছে। সেখানে এক ফুচকাওয়ালা তার যা আয়ের পরিমাণ বলছেন তা শুনে ভিরমি খাচ্ছেন বড় বড় কর্পোরেট অফিসের কর্তারা। এক এক জন কর্পোরেট অফিসারেরও বোধ হয় মাসিক আয় এত নয় যতটা এই ভাইরাল হওয়া ফুচকাওয়ালার আয়।

ভিডিওতে তাঁকে বলতে শোনা যাচ্ছে, দিন প্রতি তিনি আয় করেন ২৫০০ টাকা। অর্থাৎ মাসের হিসেবে তা দাঁড়ায় ৭৫ হাজার টাকা। টাকার অঙ্ক জানার পর অনেকেই কর্পোরেট চাকরি ছেড়ে ফুচকার স্টল দেবেন বলেও ঠিক করেছেন। ভিডিও দেখার পর রীতিমত অবাক কর্পোরেট কর্তারা।

@vijay_vox_ নামক একটি প্রোফাইল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এখনও পর্যন্ত ১৫ লাখ লাইক ও ৩ হাজার কমেন্ট এসেছে ভিডিওটিতে। ৪ কোটি মানুষ দেখেছেন ভিডিওটি। যে সংখ্যা উত্তরোত্তর বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়ার কল্যাণে ভাইরাল হয় অনেক অজানা ঘটনাই। এবার সেই রকমই এই ফুচকাওয়ালার কাহিনীও ভাইরাল হল মুহূর্তেই।

Back to top button