ভাইরাল

সেনা জওয়ানকে পাল্লা দিয়ে মাইনাস ১৬ ডিগ্রিতে পুশ আপ! মহিলার ফিটনেস স্কিলকে স্যালুট নেটপাড়ার

কিছু কিছু প্রতিভা হয় একেবারেই ভগবান প্রদত্ত। সেই প্রতিভা কোনভাবেই লুকিয়ে রাখা যায় না। আর প্রতিভা প্রকাশ পেলেই তা বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার কল্যাণে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এবার তেমনই এক তরুণীর কাণ্ড ভাইরাল হয়েছে। যা দেখলে অবাক হবেন আপনিও।

ফিটনেস কোচ এবং ইনস্টাগ্রাম ব্যবহারকারী নেহা বাঙ্গিয়া ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক তরুণী এক সেনা জওয়ানকে চ্যালেঞ্জ জানিয়ে পুশ আপ মারছেন। এত অবধি ঠিকই ছিল। কিন্তু চমকে দেওয়ার যেটা তা বিষয়টি হল, ওই এলাকার তাপমাত্রা মাইনাস ১৬ ডিগ্রি তাপমাত্রায় তাঁরা এই কসরৎ করছিলেন। আর তাতেই অবাক হয়েছে নেট দুনিয়া।

এই ভিডিও মাত্র ৫ দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ক্যাপশনে তিনি লিখেছেন, “মাইনাস ১৬ডিগ্রি তাপমাত্রায় পুশআপ করা বেশ রোমাঞ্চকর ছিল! যদিও এই মরসুমে আমাদের জন্য সেখানে কিছু দিন কাটানো খুব কঠিন, তবে তারা সারা বছর সেখানে থাকেন”। নেহা আরও লেখেন, “আমি শুধু আমার পুশআপের ভিডিও বানাচ্ছিলাম এবং ভিডিওতে পিছনে দাঁড়িয়ে থাকা সেনা জওয়ান আমাকে বলেছিলেন, “আমরা এখানে কোনও মেয়েকে পুশআপ করতে দেখিনি, আমরা প্রতিদিন কঠোর পরিশ্রম করি কারণ এটি ঠান্ডা থেকে বাঁচার সেরা উপায়। এটা আমার জন্য সম্মানের বিষয়”।

ইতিমধ্যেই ভিডিওটি ১০ লক্ষের বেশি মানুষ দেখেছেন। ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ১০ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে এবং লক্ষ লক্ষ লাইক পেয়েছে।

Back to top button